নালিতাবাড়ীতে বিপুল সংখ্যক ভারতীয় ফেনসিডিলের চালান জব্দ-সত্যবয়ান

নালিতাবাড়ীতে বিপুল সংখ্যক ভারতীয় ফেনসিডিলের চালান জব্দ-সত্যবয়ান

জাহেদুল রাসেল,নালিতাবাড়ী প্রতিনিধি:শেরপুরের নালিতাবাড়ী সীমান্ত থেকে বিপুল সংখ্যক ভারতীয় ফেনসিডিলের চালান জব্দ করেছে বিজিবি। একই সাথে মাদক কারবারি সাইফুল ইসলাম বাপ্পি নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নালিতাবাড়ী-হালুয়াঘাট সীমান্ত সড়কের পানিহাতা এলাকা থেকে ওই সব মাদক জব্দ করা হয়। জব্দ ফেনসিডিলের সংখ্যা দুই হাজার ৫৫ বোতল। পরে বিকালে তা পুলিশের কাছে হস্তান্তর করেন বিজিবির সদস্যরা।

রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার শহিদুল ইসলাম জানান, বিজিবির নিজস্ব গোয়েন্দা তথ্যে ভোরে ভারত সীমানা ঘেঁষা পানিহাতা এলাকার নালিতাবাড়ী-হালুয়াঘাট সড়কে অভিযান চালানো হয়। এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে পিকআপ ও ইজিবাইকবোঝাই ভারতীয় ফেনসিডিলের চালান ফেলে পালিয়ে যায় চালক ও অন্য মাদক কারবারিরা। এ পর্যায়ে দুটি মোটরসাইকেলে থাকা মাদক কারবারিদের মধ্যে সাইফুল ইসলাম বাপ্পি নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

পরে মাদকের চালান ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ও ইজিবাইক রামচন্দ্রকুড়া ক্যাম্পে নেয়া হয়। এ সময় জব্দ মালামাল গণনা শেষে বিকালে মামলা করে পুলিশের কাছে তা হস্তান্তর করা হয়।

জব্দ ফেনসিডিলের বর্তমান মূল্য প্রায় ৩০ লক্ষাধিক টাকা বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *