শেরপুরে প্রশিক্ষণ শেষে কিশোর ফুটবলারদের মাঝে সনদপত্র বিতরণ-সত্যবয়ান

শেরপুরে প্রশিক্ষণ শেষে কিশোর ফুটবলারদের মাঝে সনদপত্র বিতরণ-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ৮ দিনব্যাপী আবাসিক প্রশিক্ষণ শেষে কিশোর ফুটবলারদের (অ-১৫) মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মিলনায়তনে সমাপনী অনুষ্ঠানে কিশোর ফুটবলারদের হাতে সনদপত্র তুলে দেন অতিথিরা। ক্রীড়া পরিদপ্তরের ডেভেলপমেন্ট কাপ ফুটবলে (অনুর্ধ্ব-১৫) অংশগ্রহণের জন্য বিভাগীয় দল গঠনের লক্ষ্যে জেলার ৫ উপজেলা ও শেরপুর পৌরসভা এলাকা থেকে বাছাইকৃত ৪ জন করে মোট ২৪ জন কিশোর ফুটবলার এ প্রশিক্ষণ ক্যাম্পে অংশগ্রহণ করে। এদের মধ্য থেকে ময়মনসিংহ বিভাগীয় দলের ট্রায়ালে অংশগ্রহণের জন্য ৮ জন কিশোর কুটবলারকে চুড়ান্তভাবে বাছাই করা হয় এবং ৩ জনকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়।
সমাপনী অনুষ্ঠানে উদ্দীপনামুলক কিশোর খেলোয়াড়দের উদ্দেশ্য বক্তব্য রাখেন জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) সভাপতি মানিক দত্ত, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ রবিউল করিম মনি, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার। অনুষ্ঠানে ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. খোরশেদ আলম, প্রেসক্লাবের সম্পাদক মো. মেরাজ উদ্দিন, নকলা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, সাবেক ফুটবলার বাদশা মিয়া, প্রশিক্ষক গোলাম শাহরিয়ার রবীন, আবু রাসেল রাজন প্রমুখ উপস্থিত ছিলেন।
গত ২ ফেব্রুয়ারি এ প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেছিলেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।
জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার জানান, ৮ দিন ব্যাপী এ আবাসিক প্রশিক্ষণে বাফুফের গ্রাসরুট কোচিং কোর্স করা ৪ জন কোচ কিশোর ফুটবলারদের প্রশিক্ষণ দেন। ২৪ জন কিশোর ফুটবলারের মধ্য হতে ডেভেলপমেন্ট কাপে ময়মনসিংহ বিভাগীয় দলে খেলার জন্য ৮ জন প্রতিভাবান খেলোয়াড় বাছাই করা হয়। এছাড়া আরও ৩ জনকে স্ট্যান্ডবাই হিসেবে বাছাই করা হয়। চুড়ান্তপর্বের বাছাইকৃত খেলোয়াড়রা দীর্ঘমেয়াদী উন্নততর প্রশিক্ষণের সুযোগ পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *