শেরপুরে ৫০বোতল মদসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

শেরপুরে ৫০বোতল মদসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

বুলবুল আহম্মেদ : শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে ৫০ বোতল ভরতীয় তৈরি আমদানী নিষিদ্ধ মদসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। ৬ মে সোমবার রাতে সদর উপজেলার সূর্যদী তেতুলতলা বাজারে আংগুর মিয়ার চা দোকানের সামনে শেরপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, মাদক ব্যবসায়ী শেরপুর সদর উপজেলার বাধা তেঘরিয়া গ্রামের গোপাল মিয়ার ছেলে জিহান (২০) একই গ্রামের নূর ইসলামের ছেলে মোস্তফা কামাল (১৯) ও ঝিনাইগাতী উপজেলার বাঐবাধা গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফেরদৌস (১৯)।
ডিবির ওসি আবুল কালাম আজাদ এর নির্দেশনায় ডিবির চৌকস উপ- পুলিশ পরিদর্শক (এসআই) মো. সাইফুল মালেক সহকারী উপ-পুলিশ পরিদর্শক এএসআই মো. ওমর ফারুক এর যৌথ অভিযানে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে মাদকসহ তিনজনকে হাতেনাতে গ্রেফতার করে। মাদক উদ্ধারের ঘটনায় শেরপুর সদর থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস আরাফাতুল ইসলাম জানান, জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর সদর থানাধীন তেঁতুলতলা নামক স্থানে অভিযান পরিচালনা করে তিনজনকে ৫০বোতল ভারতীয় তৈরি মদসহ গ্রেফতার করতে সক্ষম হন। ডিবি পুলিশের অভিযান চলমান রয়েছে। শেরপুর জেলা থেকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ কাজ করছেন আর সেটি অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *