নকলায় সরকারি কর্মচারী কল্যাণ সমিতির পূর্নাঙ্গ কমিটি গঠন-সত্যবয়ান

নকলায় সরকারি কর্মচারী কল্যাণ সমিতির পূর্নাঙ্গ কমিটি গঠন-সত্যবয়ান

নকলা (শেরপুর) প্রতিনিধি:শেরপুরের নকলায় সরকারি কর্মচারী কল্যাণ সমিতি (সককস’র) ২০২২-২০২৪ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

জানা যায়,উপজেলা পরিষদের (সিএ) আইনুন নাঈম পানেলকে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী (ইউএফপিএ) মো. দিদারুল আল আমিন (দিদার)কে উপজেলা পরিষদ হলরুমে কন্ঠ ভোটের মাধ্যমে নির্বাচিত করে অতঃপর পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

গতকাল শনিবার (৫ ফেব্রুয়ারী) উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান কর্তৃক স্বাক্ষরিত ২৫ সদস্য বিশিষ্ট উক্ত কমিটি অনুমোদনের তালিকা প্রকাশ করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহসভাপতি মো. সেলিম মিয়া, সহসভাপতি সরকার মো. আবু রায়হান, মো. রাজিব মিয়া ও মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, মো. আ: হালিম, সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুল আহসান, দপ্তর সম্পাদক মো, ফারুক হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলমগীর, অর্থ বিষয়ক সম্পাদক মো. আক্তারুজ্জামান, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আনিছুর রহমান, সহসাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আশরাফুল আলম, প্রচার সম্পাদক নাজমুল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা লুৎফুন নাহার, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা কাকলী চক্রবর্তী, কার্যকরী সদস্য মো. জহিরুল ইসলাম, এসএম মোফাখখারুল ইসলাম, মো. আ: জব্বার খান, রুশেদা ইয়াসমীন, মো. আসাদুজ্জামান ও জহুরা খাতুন।

উল্লেখ্য,২০১৪ সালের নকলা উপজেলা সরকারি কর্মচারী কল্যাণ সমিতির আহ্বায়ক কমিটি বিলুপ্ত পূর্বক উপজেলার ৩১টি দপ্তরের কর্মচারীদের সমন্বয়ে গঠিত হলো এই পূর্নাঙ্গ কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *