শেরপুরে শীতকালীন সাহিত্য আড্ডা অনুষ্ঠিত-সত্যবয়ান

শেরপুরে শীতকালীন সাহিত্য আড্ডা অনুষ্ঠিত-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: শেরপুরে বিশিষ্ট ছড়াকারদের আয়োজনে শীতকালীন সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শেরপুর সরকারী কলেজের বাংলা বিভাগ মিলনায়তনে এ সাহিত্য আড্ডায় প্রধান অতিথি ছিলেন দেশের খ্যাতিমান ছড়াকার জিসান মেহবুব।
বাংলা বিভাগের বিভাগীয় প্রধান লেখক, গীতিকার ও সুরকার রুবলে প্রকৃতিজন এর সভাপতিত্বে উপস্থিত কবি-সাহিত্যিকদের পরিচয় পর্ব এবং সাহিত্যের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।
এসময় গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের কেন্দ্রীয় জেলা সমন্বয়ক ও শেরপুর জেলা শাখার উপদেষ্টা ছড়াকার নূরুল ইসলাম মনি, গাঙচিল জেলা শাখার উপদেষ্টা ছাড়াকার রোজিনা তাসমিন, জেলা শাখার সহ সভাপতি কবি মহিউদ্দিন বিন জুরায়েদ ও কবি রাবিউল ইসলাম, সহ সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নাযীফ, মহিলা বিষয়ক সম্পাদক কবি জান্নাতুল রিকসনা, দপ্তর সম্পাদক কবি হাসান শরাফত, সদর উপজেলার সভাপতি কবি এমএইচ মুকুল, বিশিষ্ট গবেষক ও লেখক হাসান নাশিদ, ছড়াকার মোস্তাফিজুল হক, এম আর মিজান, মাহমুদ আরিফ, আশিক রাসেল, আকতারুজ্জামান তালুকদার, সৌরভ অপু, রোমেল খান, ইমাম উদ্দিন ইমন, তৌহিদ আহাম্মেদ লিখন, সুলতানুল আরোফীন আদিত্য, এরশাদ জাহান, সুমন শেখসহ বিভিন্ন সাহিত্য সংগঠনের নেতৃবৃন্দ ও কবি সাহিত্যিকরা উপস্থিত ছিলেন।
সাহিত্য আড্ডায় উপস্থিত ছড়াকার, কবি ও লেখকরা তাদের স্বরচিত কবিতা পাঠ এবং গান পরিবেশন করেন। পরে নিজ নিজ লেখক উপস্থিত অতিথিদের সাথে বই উপহার বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *