নকলায় নানা কর্মসূচিতে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত-সত্যবয়ান

নকলায় নানা কর্মসূচিতে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত-সত্যবয়ান

নকলা,(শেরপুর) থেকে আব্দুল্লাহ আল-আমিন:শেরপুরের নকলায় সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান ২১শে ফেব্রুয়ারি শহীদ দিবস ও
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার ২১ ফেব্রুয়ারি বিকেল ৪ টায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুনের সভাপতিত্বে প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকারের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফেরদৌসুর রহমান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা,সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মাহবুবুল আলম সোহাগ,সাধারণ সম্পাদক মীর্জা বুলবুল, আওয়ামী যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল,যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপন, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সূত্রধর, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুজিবুল আজাদ ডেভিড প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *