সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার হিসাবে মোঃ আকরামুল হোসেন পিপিএম দায়িত্বভার গ্রহণের পর জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪মে) বেলা ১২ টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের উদ্যোগে এই পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সংবাদকর্মীদের সাথে পরিচিতি ও নবাগত পুলিশ সুপার পরিচিতি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন মাধ্যমে উপস্থাপন করা হয়। পরে নবাগত পুলিশ সুপার জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গিবাদ, মাদক নিয়ন্ত্রণ, চোরাচালান, সাইবার বুলিং, কিশোর গ্যাং ও বাল্যবিবাহ প্রতিরোধ, যানজট নিরসন, সামাজিক সচেতনতা বৃদ্ধি ও বিভিন্ন সমস্যা নিয়ে সাংবাদিকদের সাথে উম্মুক্ত আলোচনায় অংশ নেন।
নবাগত পুলিশ সুপার তার বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও মহান স্বাধীনতা স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।
তিনি জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশিং কার্যক্রমে সকলের সর্বাত্মক সহোযোগিতা কামনা করেন এবং উম্মুক্ত আলোচনায় উঠে আসা বিভিন্ন বিষয় দ্রুত সময়ে বাস্তবায়নের অঙ্গীকার ব্যক্ত করেন।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার এস এম আবু ছাইদ হিরণসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সিনিয়র ও নবীন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *