নকলায় ভারতীয় ৮৯ বস্তা চিনিসহ ২জন গ্রেফতার

নকলায় ভারতীয় ৮৯ বস্তা চিনিসহ ২জন গ্রেফতার

নকলা সংবাদদাতা :শেরপুরের নকলায় ভারতীয় ৮৯ বস্তা চিনিসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব সদর দপ্তর ময়মনসিংহ।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাত পনে ১০ টার দিকে উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের তেঘড়ি হাজিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে র‌্যাব গ্রেফতার করে তাদের।

গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহের ধুবাউড়া উপজেলার জড়িফাপাড়া এলাকার শাহাবদ্দিনের পুত্র আনিছুজ্জামান (৪০) ও শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গড়কান্দা এলাকার সুরুজ আলীর পুত্র সিরাজুল ইসলাম (৩৯)।

নকলা থানাসূত্র জানায়, বৃহস্পতিবার রাতে আনিছুজ্জামান পিকআপ যোগে নেত্রকোনা থেকে চোরাই পথে আনা ৮৯ বস্তা ভারতীয় চিনি (যার ওজন ৪ হাজার ২শ ৩৫ কেজি) শেরপুরে বিক্রির উদ্দ্যেশে নিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদর দপ্তর ময়মনসিংহের একটি আভিযানিক দল উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের তেঘড়ি হাজিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ভারতীয় চিনি বোঝাই পিকআপ আটক করে র‌্যাব। এসময় পিকআপের চালক সিরাজুলসহ চিনি ব্যবসায়ী আনিছুজ্জামানকে গ্রেফতার করে নকলা থানা পুলিশের নিকট সোপর্দ করেন।

নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইস্কান্দার হাবিব আজ দুপুরে বিষয়টি নিশ্চিত করে বলেন, চোরাই পথে আনা প্রায় ৫ লাখ ৫০হাজার ৬১৫ টাকার ৮৯ বস্তা ভারতীয় চিনিসহ দুইজনকে গ্রেফতার করে র‌্যাব। জব্দকৃত চিনিসহ পিকাআপের চালক ২জনকে থানায় সোপর্দ করেন। এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়িধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *