নকলায় ইসলামী ব্যাংকের গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

নকলায় ইসলামী ব্যাংকের গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি শেরপুর জেলার নকলা উপজেলায় (এজেন্ট ব্যাংকিং) আউটলেটের উদ্যোগে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার নকলা পৌরশহরের কাচারি মোড়ের ইসলামী ব্যাংক এজেন্ট আউটলেটের মিলনায়তনে এজেন্টের স্বত্বাধিকারী মো. গোলাম সারোয়ার-এর সভাপতিত্বে এবং এজন্টের আরেক স্বত্বাধিকারী মো. মাহফুজুর রহমানের সঞ্চালনায় গ্রাহক ও সুধী সমাবেশে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও শেরপুর শাখার ব্যবস্থাপক মো. মোসলেহ উদ্দিন।

এছাড়া আরো বক্তব্য রাখেন, ইসলামি ব্যাংক শেরপুর জেলা শাখার কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, এজেন্ট শাখা স্বত্বাধিকারী মো. গোলাম সারোয়ার ও সাইফুল ইসলাম, এজেন্ট শাখা ইনচার্জ আরিফুল রহমান প্রমুখ।

বক্তারা ইসলামি শরিয়াহ মোতাবেক ব্যাংকিং ব্যবস্থাপনার উপর বিস্তারিত আলোচনা করেন। তাছাড়া এই ব্যাংকের মাধ্যমে লেনদেন করার সুবিধা সমূহ তুলে ধরেন তারা।

এ সময় নকলা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, সদস্য রাইসুল ইসলাম রিফাত ও রেজাউল হাসান সাফিসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং পৌরশহরসহ উপজেলার বিভিন্ন এলাকার ব্যবসায়ীগণ, আউটলেটের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, গ্রাহক, ডিপোজিটর, এ্যাকাউন্ট হোল্ডারসহ স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *