ঝিনাইগাতীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাদক কারবারিকে জেল হাজতে প্রেরণ

ঝিনাইগাতীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাদক কারবারিকে জেল হাজতে প্রেরণ

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতীতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে দন্ডাদেশের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

১৮ সেপ্টেম্বর সোমবার দুপুরে ওই দুই মাদক ব্যবসায়ীকে দন্ডাদেশ প্রদান করা হয়। দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার শালচুড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে রতন মিয়া (২৯), খৈলকুড়া গ্রামের মৃত আমেজ উদ্দিনের ছেলে মো. মতিন মিয়া (৩৫)।

জানা গেছে, ঝিনাইগাতী উপজেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও এ‌ক্সিকি‌উটিভ ম‌্যা‌জি‌স্ট্রেট মো. ফারুক আল মাসুদ এর নেতৃত্বে রেইডিং টিম উপজেলার শালচুড়া এবং খৈলকুড়া এলাকায় অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এসময় রতনকে হেরোইন এবং মতি মিয়াকে গাঁজা সহ গ্রেপ্তার করা হয়।

পরে আসামীদ্বয়কে ভ্রাম্যমান আদালতে মাধ্যমে রতন মিয়াকে ১ মাস ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ১ শত টাকা অর্থদণ্ড এবং মতিন মিয়াকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ শত টাকা অর্থদণ্ডে দন্ডিত করা হয়।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক এনামুল হক জানান, মাদকের বিরুদ্ধে তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *