গৌড়দ্বার বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট পয়েন্ট উদ্বোধন-সত্যবয়ান

গৌড়দ্বার বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট পয়েন্ট উদ্বোধন-সত্যবয়ান

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলাধীন গৌড়দ্বার ইউনিয়নে ব্যাংক এশিয়ার এজেন্ট পয়েন্ট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এই এজেন্ট পয়েন্ট উদ্বোধন করা হয়।

গৌড়দ্বার বাজারের উত্তরে ঢাকা-শেরপুর মহাসড়কের পূর্ব পাশে মালিকানা এক ভবনের দ্বিতীয় তলায় স্থাপিত এজেন্ট পয়েন্টটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মোস্তাফিজুর রহমান।

এ উপলক্ষে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের আয়োজনে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন।

গৌড়দ্বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন খাঁন মুকুল-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ বিভাগের আঞ্চলিক ব্যবস্থাপক মাহবুবুর রহমান ঝুটন, শেরপুর জেলা ব্যবস্থাপক মো. রবিউল আলম সজিব, গৌড়দ্বার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী খাঁন দুলাল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এছাড়া অন্যান্যদের মধ্যে নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসাইন, দপ্তর সম্পাদক ও পাঠাকাটা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. সেলিম রেজা, উরফা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রমজান আলী, নকলা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আব্দুল জলিলসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুব লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে অতিথিরা উপজেলার পাঠাকাটা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. সেলিম রেজা, উরফা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রমজান আলী ও চন্দ্রকোনা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মোশাররফ হোসেনের হাতে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাকিং এর নিজ নিজ পয়েন্টের প্রোপ্রাইটর হিসেবে নিয়োগপত্র প্রদান পূর্বক ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী-এঁর সাক্ষরিত অনুমতিপত্র তুলেদেন।

উল্লেখ্য, নতুন এ এজেন্ট পয়েন্টের প্রোপ্রাইটর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে গৌড়দ্বার ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আব্দুল মোতালেব-কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *