শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে কাকিলাকুড়াতে খন্দকার ফারুকের গণসংযোগ

শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে কাকিলাকুড়াতে খন্দকার ফারুকের গণসংযোগ

শ্রীবরদী সংবাদদাতা: শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও শেরপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার খুররমের ছোট ভাই যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা খন্দকার ফারুক আহমেদ গণসংযোগ অব্যাহত রেখেছেন। প্রতিদিন ভোর থেকে গভীর রাত পযন্ত সমর্থক ও নেতাকর্মীদের সাথে নিয়ে  উপজেলার সদর সহ বিভিন্ন হাট বাজার  ও প্রত্যন্ত অঞ্চলে তিনি ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করছেন। ২৬ ফেব্রুয়ারি তিনি কাকিলাকুড়া ইউনিয়নের বিভিন্ন হাটবাজারে গণ সংযোগ করেন।
এসময় তিনি কাকিলাকুড়া ইউনিয়নের চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার, কাকিলাকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার,  শ্রীবরদী উপজেলা   আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম আজাদের সাথে শুভেচ্ছা ও মত বিনিময় করেন।
স্থানীয় নেতা কর্মীদের উদ্দেশ্য খন্দকার ফারুক আহমেদ বলেন, আমার পরিবার স্বাধীনতার আগ থেকে এ অঞ্চলের মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন। আমার প্রয়াত  বাবা সীমান্ত অঞ্চলের জনপ্রতিনিধি ছিলেন। আমার বড় ভাই খন্দকার খুররম কে আপনারা ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছিলেন। তিনি আপনাদের ভালোবাসার প্রিয় নেতা ছিলেন। এ অঞ্চলের মাটি ও গণমানুষের নেতা হিসেবে তিনি সু-পরিচিত ছিলেন। মানুষের কল্যাণে আজীবন নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন আমার সেই বড় ভাই।
আজ তিনি দুনিয়াতে নেই আপনাদের মাঝেই হারানো বড় ভাইয়ের স্মৃতি মাখা মুখ আমি খুঁজে পাই।
তিনি এমপি থাকাকালীন সময়ে যোগ্যতার ভিত্তিতে
বিনা পয়সায় মানুষকে চাকরি দিয়েছেন। তার এমপি থাকা কালীন সময়ে  কোন দালাল ছিল না। সাধারণ মানুষ সহজেই খন্দকার খুররমের  কাছে যেতে পারতেন। তিনি
শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান থাকা কালীন সময়ে শ্রীবরদী  ও ভায়াডাঙ্গা তে সরকারি ডাক বাংলা স্থাপন করেন। উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও মসজিদে জেলা পরিষদ কর্তৃক অনুদান প্রদান করেন । আমরা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই। আমার পরিবারের কোনো বদনাম নেই ।্আমার পরিবারে কোনো দালাল নেই। আমরা পরিশ্রম করে হালাল পথে আয় করে জীবিকা নির্বাহ করি। বড় ভাইয়ের অসমাপ্ত কাজ বাস্তবায়নে আমি প্রতিজ্ঞাবদ্ধ।
আমার কাছে কারো ধরনা দিয়ে আপনাদের যেতে হবে না আমি আপনাদের পরিবারের সদস্য। আমি কথা নয় কাজে বিশ্বাসী। এ উপজেলার প্রতিটি এলাকার সাধারণ মানুষের সাথে আমি শৈশব থেকে মিশে এসেছি। তারা আমার পরিবারকে ভালবাসেন। তাই দল মত নির্বিশেষে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করুন।
আমি বিগত দিনের চেয়ে বেশি উন্নয়ন করে প্রমাণ করতে চাই  উপজেলা চেয়ারম্যানরাও ইচ্ছা থাকলে উন্নয়ন বাস্তবায়ন করতে পারেন। বেকারত্ব দূরীকরণে আমি কাজ করব। কাউকে মিথ্যা কারণে হয়রানি হতে হবে না।
সবসময় আপনারা আমাকে পাশে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *