ভাঙা হাত নিয়েই সিনেমার প্রিমিয়ারে কোয়েল মল্লিক

ভাঙা হাত নিয়েই সিনেমার প্রিমিয়ারে কোয়েল মল্লিক

 বিনোদন ডেস্ক: গত মাসে মিতিন মাসি সিনেমার শুটিংয়ে গুরুতর আহত হয়েছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। এরপর থেকেই বিশ্রামে অভিনেত্রী। তবে এবার ভাঙা হাত নিয়েই ‘আলাপ’ সিনেমার প্রিমিয়ারে হাজির হলেন কোয়েল।

২৬ এপ্রিল মুক্তি পেয়েছে ‘আলাপ।

প্রেমেন্দু বিকাশ চাকি পরিচালিত সিনেমাটিতে মুল ভূমিকায় আছেন আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী। তাদের এই সিনেমার প্রিমিয়ারে দেখা গেল কোয়েল মল্লিককে। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি হওয়া সিনেমাটির প্রিমিয়ারে এদিন অভিনেত্রী একটি হলুদ রঙের জামা পরে এসেছিলেন। কানে মানানসই দুল দেখা গেছে কোয়েলের।

কাঁধে ব্যাগ এবং ডান হাতে প্লাস্টার। কিছুদিন আগে দুর্ঘটনায় হাত ভেঙেছিলেন কোয়েল। এখনো হাতে প্লাস্টার নিয়েই ঘুরতে হচ্ছে অভিনেত্রীকে।

এদিন প্রিমিয়ারে রীতিমত সকলের নজর কাড়েন কোয়েল। মজা করে গণমাধ্যমকে বলেন, ‘বেশি সাজগোজ করে এসেছি যাতে সবার নজর অন্যদিকে যায়।’

গত ৩১ মার্চ নেপালগঞ্জে চলছিল কোয়েলের মিতিন মাসির ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমার শ্যুটিং। সেখানেই গুরুতর আহত হন কোয়েল। হাতে বড়সড় আঘাত পেয়েছিলেন অভিনেত্রী।

ই দুর্ঘটনা ঘটার পরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর হাতে প্লাস্টার করা হয় বলেই জানা গিয়েছিল। আগাতত স্থগিত আছে সিনেমার শুটিং। গত বছর পুজার সময় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি।’ সেই গল্পের পর কয়েক মাস যেতে না যেতেই নতুন অ্যাডভেঞ্চারে যাচ্ছে মিতিন’খ্যাত কোয়েল মল্লিক। অরিন্দম শীলের পরিচালনায় এবার আসছে মিতিন মাসির ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা ‘একটি খুনির সন্ধানে।’ এতেও মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *