এবার পর্দায় মা হচ্ছেন জয়া আহসান

এবার পর্দায় মা হচ্ছেন জয়া আহসান

 বিনোদন প্রতিবেদক: বাংলাদেশের জনপ্রিয় নায়িকা জয়া আহসান এবার পর্দায় প্রথমবারের মতো মায়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ভারতীয় পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরীর নতুন বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দুই বাংলার দর্শকপ্রিয় এই অভিনেত্রী। যেখানে তাকে দেখা যাবে মায়ের ভূমিকায়।

দুই বাংলায়ই নিয়মিত অভিনয় করেন জয়া আহসান।

গত বছর বলিউডের আলোচিত সিনেমা ‘পিংক’-এর নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘কড়ক সিং’ সিনেমায় অভিনয় করে বলিউডে যাত্রা শুরু করেছিলেন জয়া। আর এবারে এই নির্মাতার আসন্ন বাংলা সিনেমায় দেখা যাবে জয়াকে।  সিনেমার নাম ‘ডিয়ার মা’। আগামী মে মাস থেকেই শুরু হবে সিনেমাটির শুটিং।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জয়া আহসানকে।

সিনেমাটি প্রসঙ্গে জয়া বলেন, ‘এটা সম্পর্কের গল্প। টনিদা (অনিরুদ্ধ রায় চৌধুরী) তো মনস্তাত্ত্বিক দ্বন্দ্বের গল্প বলেন, তেমনই একটা গল্প। মা, মায়ের সন্তান, সম্পর্ক, পরিবার—এগুলো নিয়ে এগোবে ছবিটি।

ছবিতে আমার চরিত্রটিও একজন মায়ের। বলতে গেলে প্রথমবারের মতো মায়ের কোনো চরিত্রে অভিনয় করব। মা-সন্তানের সম্পর্কের গল্প নিয়েই এই সিনেমা। দর্শকরা একটি সুন্দর সম্পর্কের গল্প দেখবেন এতে।’

বর্তমানে সিনেমাটির কর্মশালায় আছেন জয়া।

এ প্রসঙ্গে অভিনেত্রী বললেন, ‘টনিদা তো তার ছবির জন্য কর্মশালা করান। স্ক্রিপ্ট রিডিং সেশনও চলছে। আমাদের এই ছবি নিয়ে সব ধরনের প্রস্তুতি চলছে। আরেকটা কথা হচ্ছে, স্ক্রিপ্টটাই এমনভাবে তৈরি, যা চরিত্র হয়ে ওঠার প্রস্তুতিটা সহজ করে দেয়। এই ছবির ক্ষেত্রে তেমনটাই হয়েছে।’

জানা গেছে, ‘ডিয়ার মা’ নামের এই সিনেমায় কলকাতার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় অভিনয় করবেন। জয়া আহসানের স্বামীর চরিত্রে দেখা যাবে চন্দন রায় স্যানালকে।

জয়া আহসান অভিনীত কলকাতায় সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভূতপরী’। সিনেমাটি বেশ প্রশংসিত হয়েছে। দর্শক থেকে সমালোচক, সবার মন জয় করেছেন জয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *