শ্রীবরদীতে মৎস্য খামারে হামলার অভিযোগ

শ্রীবরদীতে মৎস্য খামারে হামলার অভিযোগ

শ্রীবরদী সংবাদদাতা: শেরপুরের শ্রীবরদীতে এক মৎস্য খামারে হামলার অভিযোগ ওঠেছে। গত শনিবার সকাল ১১ টার দিকে উপজেলার সিংগাবরনা ইউনিয়নের তুরমুজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  এ ব্যাপারে লক্ষাধিক টাকার মালামাল ও মাছের ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগ তুলেছেন ক্ষতিগ্রন্ত কৃষক মো, সেলিম রেজা।

ক্ষতিগ্রস্ত সেলিম রেজা জানান, তুরমুজপাড়া ডেইরি এন্ড ফিসারিজ ফার্ম নিয়ে তার সাথে প্রতিপক্ষ এ,বি,এম কাইয়ুম এর বিরোধ চলছে। এরই জের ধরে তাদের মধ্যে কয়েক দফা শালিস হয়েছে। কিন্তু কোনো সুরাহা হয়নি। শনিবার সকাল ১১ টার দিকে তার প্রতিপক্ষ তুরমুজপাড়া ডেইরি এন্ড ফিসারিজের চেয়ারম্যান এ,বি,এম কাইয়ুম তার লোকজন নিয়ে সেলিম রেজার মৎস্য খামারে হামলা করে। এ সময় খামারের ঘরের টিনের বেড়া ও বাউন্ডারির জিআইতাড়ের বেড়া ভেঙে তার খামারের মাছ লুট করে। এসময় তারা বাঁধা দিতে গেলে প্রতিপক্ষ তাদের ওপর চড়াও হয়। এক পর্যায়ে তারা ৯৯৯ নাম্বারে ফোন দেন। শ্রীবরদী থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

সেলিম রেজা বলেন, এ ঘটনায় আমার লক্ষাধিক টাকা মালামাল নষ্ট ও মাছ ধরে নিয়েছে। আমি বিচারের আশায় থানায়  অভিযোগ দিয়েছি।

তবে এ ব্যাপারে সেলিম রেজার প্রতিপক্ষ তুরসুজপাড়া ডেইরি এন্ড ফিসারিজের চেয়ারম্যান এ,বি,এম কাইয়ুম বলেন, এখানে ১০ একর জমিতে তুরসুজপাড়া ডেইরি এন্ড ফিসারিজ নামে একটি ফার্ম করা হয়েছে।  এই ফার্মের মালিকানা ও অংশীদারিত্ব নিয়ে তাদের সাথে আমার বিরোধ চলছে। এরই জের ধরে তারা পরিকল্পিতভাবে এখানে প্রবেশ এই ফার্মের ক্ষয়ক্ষতি করে ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে আমাকে হয়রানী করে আসছে। তাছাড়া থানায় যে অভিযোগ করে তা সঠিক না। তিনি আরো বলেন,  আমি এখন নিরাপত্তা হীনতায় ভোগছি।

এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করে শ্রীবরদী থানার এসআই আকতারুজামান বলেন, ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। উভয় পক্ষের মধ্যে জমি ও তুরমুজপাড়া ডেইরি এন্ড ফিসারিজ নিয়ে দ্বন্দ্ব আছে। তবে এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *