শেরপুর পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও বিশুদ্ধ পানি বিতরণ

শেরপুর পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও বিশুদ্ধ পানি বিতরণ

স্টাফ রিপোর্টার: প্রচন্ড তাপদাহ ও গরমে রাস্তায় বৃষ্টির মতো পানি ছিটানো ও বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করেছেন শেরপুর পৌর কর্তৃকপক্ষ।

২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় শেরপুর পৌর শহরের বিভিন্ন রাস্তায় তাপপ্রবাহ কমাতে বৃষ্টির মতো পানি ছিটানো ও বটতলা থেকে নিউমার্কেট মোড় এলাকায় তীব্র গরমের মধ্যে জীবিকা নির্বাহে ব্যস্ত ৫শ পথচারী, অটোরিকশা ও রিকশাচালকদের মধ্যে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পানি ছিঠানো ও বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এসময় তিনি বলেন, তাপদাহ সময়কালে শেরপুর পৌরসভার পক্ষ থেকে মানুষের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ এবং রাস্তায় পানি ছিটানো কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় অন্যান্যদের মধ্যে পৌরসভার প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলাম, প্যানেল মেয়র-২ মো. কামাল হোসেন, প্যানেল মেয়র-৩ নাজমা বেগম, কাউন্সিলর মো. হাবিবুর রহমান হাবিব, কাউন্সিলর আঃ সাত্তার মিয়া, কাউন্সিলর নাহিদ, কাউন্সিলর নিজাম উদ্দিন, কাউন্সিলর বাবুল মিয়া, কাউন্সিলর ইদ্রিস আলী গেন্দাকুল, মহিলা কাউন্সিলর স্মৃতি পারভীন, পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবু লায়েছ মোহাম্মদ বজলুল করিম, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম বাপ্পী, হিসাব রক্ষণ কর্মকর্তা হাছান মাহমুদ শেলীম আলম, সমাজ উন্নয়ন কর্মকর্তা শরীফ উদ্দিন, পৌর কর্মচারী সংসদ সভাপতি রফিকুজ্জামান ঝন্টু সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *