নালিতাবাড়ীতে ১১৯ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ২

নালিতাবাড়ীতে ১১৯ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১১৯ বোতল মদসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। ২৪ এপ্রিল বুধবার গভীর রাতে উপজেলার সীমান্তবর্তী আন্ধারুপাড়া বাতকুচি এলাকায় একটি বসতবাড়ি থেকে ওই মদসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বুরুঙ্গা কালাপানি এলাকার আব্দুর রহমানের ছেলে শামীম মিয়া (২৮) ও আব্বাস আলীর ছেলে আল আমিন (৩০)।

এক গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের, উপ-সহকারি পরিদর্শক (এএসআই) জুবায়ের খান, মোতাহার হোসেন, কামরুল ইসলাম, সালাউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ বুধবার গভীর রাতে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী আন্ধারুপাড়া বাতকুচি এলাকার আবুল কাশেমের ছেলে ফারুক মিয়ার বসতবাড়িতে মাদকবিরোধী অভিযান চালায়। এসময় ১১৯ বোতল ভারতীয় ব্যান্ডের মদসহ শামীম ও আল আমিনকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফারুক মিয়া (২৮), ইদ্রিস আলীর ছেলে অসীম (৩২) ও জহুর আলীর ছেলে ফরহাদ (৩০) পালিয়ে যায়।

এব্যাপারে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বলেন, পুলিশ সুপার মোনালিসা বেগমের নির্দেশে মাদকমুক্ত শেরপুর গড়ার লক্ষে মাদকবিরোধী অভিযানে ১১৯ বোতল ভারতীয় মদসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় গ্রেফতারকৃত ২ জন ও পলাতক ৩ জনকে আসামি করে থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে। ২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *