শেরপুরে পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষা সম্পন্ন

শেরপুরে পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষা সম্পন্ন

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলায় নিয়োগযোগ্য প্রকৃত শূণ্য পদ অনুসারে  বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে বাংলাদেশ পুলিশ বাহিনীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে ২০ ফেব্রয়ারি মঙ্গলবার  সকাল ৮ ঘটিকা থেকে শেরপুর জেলার প্রার্থীদের পুলিশ লাইন্স মাঠে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষার (১ম দিনের) কার্যক্রম সম্পন্ন হয়েছে।
উক্ত শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় শেরপুর জেলার টিআরসি নিয়োগ বোর্ডের সম্মানিত সভাপতি হিসেবে সার্বিক কার্যক্রম সরজমিনে তদারকি  করেন শেরপুর জেলার পুলিশ সুপার  মোনালিসা বেগম পিপিএম-সেবা।
এছাড়াও টিআরসি নিয়োগ বোর্ডের সম্মানিত অন্যান্য  সদস্যদ্বয়, পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধিদ্বয় সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার তাঁর বক্তব্যে প্রথম দিনে উত্তীর্ণ সকল প্রার্থীকে অনেকটাই শৃঙ্খলভাবে কার্যক্রম সম্পূর্ণ করায় ধন্যবাদ ও অভিনন্দন জানান। আগামীকাল তোমাদের চারটি ইভেন্ট আছে উল্লেখ করে প্রস্তুতি সহ যথাসময়ে মাঠে আসার আহ্বান জানান।
প্রথম দিনের কার্যক্রম শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষা সুশৃংখল ও সঠিকভাবে সম্পন্ন হওয়ার নিয়োগ বোর্ডের সদস্য-সহ নিয়োগ ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
আগামী (২২ ফেব্রুয়ারি ২০২৪) তারিখ শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের পুলিশ লাইন্স শেরপুরে Physical Endurance Test (PET)- এর  ২০০ মিটার দৌড়, পুশ-আপ, লং জাম্প,  হাই জাম্প পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *