শাকিবের ওপর প্রতিশোধ নিতেই তাপসের সঙ্গে প্রেম করছেন বুবলি?

শাকিবের ওপর প্রতিশোধ নিতেই তাপসের সঙ্গে প্রেম করছেন বুবলি?

বিনোদন ডেস্ক:  গত ৪ নভেম্বর শনিবার সকালে গান বাংলা টেলিভিশন চেয়ারপারসন ফারজানা মুন্নীর একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। যেখানে লেখা ছিল, গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে তাঁর সংসার ভাঙতে চলেছে। আর ভাঙার পেছনে অনুঘটক হিসেবে কাজ করছেন আরেক অভিনেত্রী শবনম বুবলী। সকাল থেকে স্ট্যাটাসটি ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু হয় নানা আলোচনা।

এদিকে দুপুরের পর মুন্নীর আইডি থেকে আরো একটি স্ট্যাটাস দেওয়া হয়। যেখানে মুন্নী জানান, তাঁর আইডিটি কিছুক্ষণের জন্য হ্যাক হয়েছিল। অল্প সময়ের মধ্যেই সেটি ফেরত পেয়েছেন তিনি। পরে অবশ্য পরদিনই তাপসের প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস এর নতুন ছবি খেলা হবে নায়িকা হিসেবে বুবলির ফাস্ট লুক প্রকাশ করা হয়।

অনেকের ধারণা করেছিলেন, ছবিটির প্রচারণার কারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন তারা।

কিন্তু এই ঘটনার এক সপ্তাহ পার হতে না হতেই গতকাল শুক্রবার রাতে নতুন করে আলোচনায় আসে এই ঘটনা। তাপস বুবলির প্রেম নিয়ে মুন্নীর কথোপকথনের একটি অডিও রেকর্ড ছড়িয়ে পড়েছে। যার অপরপ্রান্তে ছিলেন অভিনেত্রী অপু বিশ্বাস।

ফাঁস হওয়া অডিও রেকর্ডে মুন্নীকে সেই দিনের ঘটনার বর্ণনা দিতে শোনা যায়।

রেকর্ডটিতে সেই স্ট্যাটাসের সূত্র ধরে মুন্নীকে বলতে শোনা যায়, ‘রাত সাড়ে ৩টা থেকে দুপুর ৩টা পর্যন্ত একটা স্ট্যাটাস আমার ওয়ালে থাকল। আমার আর কিছু হ্যাক হলো না, একটা স্ট্যাটাস হ্যাক হলো? এটা হ্যাকার করছে? কী বলবো বলো অপু, আমি তো তাপসের সংসার করি। যখন তাপসের সঙ্গে পরিবার সবাই মিলে বসি তখন সবার অনুরোধে মেয়েদের পরামর্শে আইডি হ্যাক হওয়ার স্ট্যাটাস দেই।’

ওই অডিও রেকর্ডটিতে স্ট্যাটাসটি দেওয়ার কারণ হিসেবে তিনি বলেন, ‘রাতে ভিডিওকলে বুবলিকে তাপসের অফিসে দেখি।

আমার মাথা তো ঠিক নেই, তাছাড়া বুবলি প্রতিদিন তাপসের অফিসে এসে বসে থাকেন রাত-বিরাতে। তাই রাগে স্ট্যাটাসটি দিয়েছিলাম। বুবলীকে আমি জিজ্ঞেস করি, তোমার কি লজ্জা লাগে না। তুমি জানো না আমি আর তাপস ম্যারিড। তুমি এখানে এসে বসে থাক। একটা মেয়ে হয়ে আরেকটা মেয়ের ক্ষতি করছো, তোমার খারাপ লাগে না। তখন বুবলী একটা হাসি দেয়। ওর হাসি দেখে ফেসবুকে লিখে ফেলেছি। আমাকে এতো মানুষ রেসপেক্ট করে, আমার তিনটা মেয়ে আছে। আমাকে এসব মানায় না। কিন্তু আমি ওর হাসি দেখে ফেসবুকে লিখে ফেলেছি।’

মুন্নীর দাবি, বুবলি এগুলো করছেন শাকিবের প্রতি প্রতিশোধ নিতে। শাকিব যখন অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ শুরু করে তখন থেকে তাপসের ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন বলে কল রেকর্ডটিতে তিনি দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *