মহান বিজয় দিবসে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের শ্রদ্ধাঞ্জলি-সত্যবয়ান

মহান বিজয় দিবসে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের শ্রদ্ধাঞ্জলি-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: মহান বিজয় ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৭টায় জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের পক্ষ থেকে শেরপুর জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।
১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের পর অর্জিত হয় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। সেই অকুতোভয় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে সারাদেশে নির্মিত হয়েছে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ। সারাদেশের ন্যায় এরই ধারাবাহিকতায় শেরপুর জেলা সদর সহ পাঁচ উপজেলায় নির্মিত হয়েছে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ। আজকের এই দিনে জেলা ও উপজেলার সকল শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে সর্বস্তরের মানুষ শহীদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।
বৃহস্পতিবার সকালে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের প্রধান উপদেষ্টা তরুণ শিল্পপতি ও জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাদুজ্জামান সাদীর নেতৃত্বে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি মোঃ আসাদুজ্জামান মোরাদ ও সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভের বেদিতে পুম্পার্ঘ্য অর্পণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *