নকলায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দেয়ালিকা প্রকাশ

নকলায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দেয়ালিকা প্রকাশ

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে উপজেলার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যোগে “মহান স্বাধীনতা দিবসে আমাদের মাদ্রাসা” শিরোনামে একটি দেওয়াল পত্রিকা প্রকাশ করা হয়েছে।
তথ্যবহুল দেয়ালিকাটিতে শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন লেখা, ছবি দিয়ে এই পত্রিকাটি সাজনো হয়।
দেওয়ালিকাটির সম্পাদক মন্ডলির সভাপতি হিসেবে মাদ্রাসার সুপার ও উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শহিদুল ইসলাম এবং সম্পাদকের দায়িত্ব পালন করেন বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি সহকারী শিক্ষক মো. মোশারফ হোসাইন। পত্রিকাটির প্রকাশনায় ছিলেন মাদ্রাসার সহকারী সুপার মাওলানা মো. ফজলুল করিম ও বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষক মো. শওকত আলী।
মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলার ঐতিহ্যবাহী বানেশ্বরদী ইসলামিয়া মাদ্রাসা মাঠে এ দেওয়াল পত্রিকাটি সবার জন্য উন্মুক্ত করা হয়। এসময় সহকারী শিক্ষক মোসাম্মৎ রোকেয়া আক্তার, নুসরাত জাহান নিপা, সহকারী মৌলভী ফুলেছা খাতুন ও হযরত আলী, সহকারী শিক্ষক মাহাদী মাসুদ, মোস্তাফিজুর রহমান খান, তাহেরা সুলতানা, কব্দুল হোসেন, ইয়াছিন আহাম্মেদ, আমিন মিয়া, আরিফ হোসেন, লাবনী বেগম ও উজ্জল মিয়াসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *