দুই টেস্টের সিরিজেও থাকবেন না সাকিব

দুই টেস্টের সিরিজেও থাকবেন না সাকিব

ক্রীড়া প্রতিবেদক: আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন সংস্করণের সিরিজ খেলবে বাংলাদেশ। সিলেটে টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে সিরিজটি। এরপর চট্টগ্রামে হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরমধ্যে টি-টোয়েন্টি সিরিজ ও দুই ওয়ানডের দল দিয়েছে বিসিবি।

দুই দলেই নেই সাকিব আল হাসান। আজ বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, দুই টেস্টের সিরিজেও থাকবেন না সাকিব। পুরো শ্রীলঙ্কা সিরিজ থেকেই এই অলরাউন্ডার ছুটি নিয়েছেন বলে জানিয়েছেন জালাল।

আজ রাজধানীর একটি স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্টানের অতিথি হয়ে যান জালাল।

সেখানে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেছেন, ‘সে (সাকিব) তো শ্রীলঙ্কা সিরিজ থেকে ছুটি নিয়েছে।’ টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে বিপিএলে সাকিবের ফর্মে ফেরা স্বস্তির কি না এমন প্রশ্নে জালাল আরো যোগ করেন, ‘অবশ্যই। কোনো সন্দেহ নেই সে আমাদের সেরা ক্রিকেটার । সে পারফর্ম করবেই।

এটা তো তাদের (বড় ক্রিকেটারদের) জানাই আছে, তারা কী পারফর্ম করতে পারবে। পারফরম্যান্স যেটা হচ্ছে, তারা হচ্ছে ক্লাস প্লেয়ার। ক্রিকেট হচ্ছে এমন খেলা, এক মৌসুম ভালো না করলে পরের মৌসুমে অনেক ভালো খেলবে। এমন ওঠা-নামা থাকেই। এর মানে এই না যে আউট অফ ফর্ম।

ফর্ম নেই এগুলোতে আমি বিশ্বাস করি না। শান্ত পারফর্ম করছে না, কিন্তু সে ক্লাস প্লেয়ার। আন্তর্জাতিক সিরিজ শুরু হলে দেখবেন সে রান করছে। সাকিবের চোখের একটা সমস্যা ছিল, যার জন্য সমস্যা হচ্ছিল। আশা করি যেহেতু এখন সে ছুটি নিয়েছে, পরে সে আমাদের সাথে যোগ দিবে।’

তামিমের সঙ্গে বসা নিয়ে জালাল বলেছেন, ‘বোর্ড প্রেসিডেন্ট জানিয়েছিলেন আমাকে এবং আরো কয়েকজনকে তামিমের সাথে বসার জন্য। যেহেতু ঢাকায় এসেছে, এখন আর বেশি দিন নেই (বিপিএল শেষ হতে)। বিপিএল শেষ হলেই আমরা তার সাথে বসব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *