আলোচনা দিয়ে এবার আপিএল মৌসুম শুরু করে মুম্বাই ইন্ডিয়ান্স

আলোচনা দিয়ে এবার আপিএল মৌসুম শুরু করে মুম্বাই ইন্ডিয়ান্স

ক্রীড়া ডেস্ক: আলোচনা দিয়ে এবার আপিএল মৌসুম শুরু করে মুম্বাই ইন্ডিয়ান্স। দলটির সফল অধিনায়ক রোহিত শর্মাকে সরিয়ে নেতৃত্ব দেওয়া হয় হার্দিক পান্ডিয়াকে। মাঝে ভারতের কিছু সংবাদ মাধ্যম খবর ছাপাল, সাবেক আর বর্তমান অধিনায়কের আলদা দুটি গ্রুপে ভাগ হয়েছেন কয়েকজন ক্রিকেটার। সে নিয়ে ড্রেসিংরুমে অশান্তি।

তার প্রভাবই যেন পড়েছে দলটির মাঠের পারফরম্যান্সে। ১১ ম্যাচে মাত্র ৩ জয়। প্লে-অফের সম্ভাববনা শুধু কাগজকলমে টিকে আছে।

 

গতকাল ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে হার বড় ধাক্কা দিয়েছে মুম্বাইকে।

য়াংখেড়ে গত এক যুগে কলকাতার কাছে একবারও হারেনি মুম্বাই। নেতৃত্ব বদলে সে রেকর্ড অক্ষুণ্ণ রাখতে পারল না তারা। এমন বিপর্যয়ের পর অধিনায়ক হার্দিক জানান, অনেক প্রশ্ন জমা হয়েছে তার মনে, যার উত্তর জানা নেই।

 

ম্যাচ শেষে হার্দিক বলেন ‘অনেক প্রশ্ন জমা হয়েছে, এসবের উত্তর পেতে হয়ত সময় লাগবে।

আপাতত বেশি কিছু বলার নেই।’ তবে সবকিছুর বিপক্ষে লড়াই করতে চান, ‘আমি সবসময় নিজেকে বলি, লড়াই চালিয়ে যাও। যদিও এটা খুব কঠিন। কিন্তু আমাকে সে চ্যালেঞ্জ নিতে হবে।’

 

কলকাতার বিপক্ষে হারের প্রসঙ্গে বলেন, ‘আমরা জুটি গড়তে পারিনি।

দ্রুত উইকেট হারিয়েছি। বোলাররা তাঁদের কাজটা ঠিকঠাকই করেছিল। আমি যদি ভুল না বলি, উইকেট (ধীরে ধীরে) ভালো হচ্ছিল। দ্বিতীয় ইনিংসে শিশিরের প্রভাব ছিল। এখন দেখা যাক, আমরা সামনে কী করতে পারি।’

 

বরাবরের মতো গতকালও ব্যক্তিগত পারফরম্যান্সে অনুজ্জ্বল ছিলেন হার্দিক। বল হাতে যদিও ২ উইকেট পেয়েছেন, কিন্তু খরচ করেছেন ৪৪ রান। পরে রান তাড়ায় ব্যাটিংয়ে নেমে ৩ বলে ১ রান করে আউট তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *