এবারও প্রসিকিউশন দাখিলকারী কর্মকর্তা নির্বাচিত হলেন সার্জেন্ট রুবেল

এবারও প্রসিকিউশন দাখিলকারী কর্মকর্তা নির্বাচিত হলেন সার্জেন্ট রুবেল

বুলবুল আহম্মেদ : টানা কয়েকবারের মতো এবারশ্রেষ্ঠ প্রসিকিউশন দাখিলকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন ট্রাফিক সার্জেন্ট মো. রুবেল মিয়া। তিনি এ নিয়ে টানা অষ্টম বারের মতো প্রসিকিউশনে শ্রেষ্ঠত্ব অর্জন করলেন। ৮ আগষ্ট মঙ্গলবার জেলা পুলিশের সম্মেলন কক্ষে জুলাই মাসের মাসিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।

সভার শুরুতেই পূর্ববর্তী অপরাধ পর্যালোচনা সভার গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন বিষয়ে আলোচনা হয়। পরবর্তীতে সভায় জেলার বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, অস্ত্র ও মাদক উদ্ধার, কমিনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, জেলার মুলতবি মামলা, গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি সহ জেলার গোয়েন্দা কার্যক্রম বিষয়ে বিস্তর আলোচনা করা হয়।

নবাগত পুলিশ সুপার তাঁর বক্তব্যে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সামগ্রিক বিষয়াদি নিয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পাশাপাশি দেশে বর্তমানে বিরাজমান স্বাভাবিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে নিষ্ঠা, পেশাদারিত্ব ও সততার সাথে দায়িত্ব পালনের জন্য পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানান।

সভায় জুলাই/২০২৩ খ্রি. মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য নবাগত পুলিশ সুপার মহোদয় জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত চৌকস পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন।

উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) তাহমিনা আক্তার, সহকারী পুলিশ (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমিনসহ সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ সহ গুরুত্বপূর্ণ বিভিন্ন মামলার তদন্তকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *