শেরপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন

শেরপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান অনুষ্ঠান ২০২৩ এবং উপকারভোগীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ ও আর্থিক অনুদান প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে ৮ আগস্ট মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা, শেরপুর স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জেবুন নাহার শাম্মী, শেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানু, সহ-সভাপতি এডভোকেট চন্দন কুমার পাল পিপি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. নজরুল ইসলাম, শেরপুর প্রেসক্লাব সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এবং উপকারভোগীরা।

প্রধানমন্ত্রীর বক্তব্য শেষে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষ থেকে কর্মক্ষম, দুঃস্থ, অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন ও স্বেচ্ছাসেবী সংগঠন মহিলা সমিতির মাঝে চেক বিতরণ করেন উপস্থিত অতিথিগণ।

এছাড়াও বাদ যোহর কোরআন খানি/ফাতেহা পাঠ ও দোয়া মাহফিল এবং জেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বঙ্গমাতার জন্য বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *