অলিখিত ফাইনালে সমান সুযোগ দেখছেন তানজিম

অলিখিত ফাইনালে সমান সুযোগ দেখছেন তানজিম

ক্রীড়া প্রতিবেদক: তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ ৬ উইকেটে জিতলেও পরের ম্যাচ ৩ উইকেটে হারে বাংলাদেশ। অর্থাৎ চট্টগ্রামে দুই ম্যাচে জয় পায় রান তাড়া করা দল। সন্ধ্যার পর শিশিরের কারণে বোলারদের বল গ্রিপ, ডেলিভারিরে সমস্যার কারণে কাজ অনেকটা সহজ হয় যায় ব্যাটারদের জন্য। তবে সোমবার তৃতীয় ও শেষ ম্যাচ হবে দিনের আলোয়।

শিশিরের প্রভাব থাকবে না। এ জন্য দুই দলের সমান সম্ভাবনা দেখছেন বাংলাদশ দলের পেসার তানজিম হাসান সাকিব।

আজ বিসিবির দেওয়া এক ভিডিও বার্তায় তানজিম বলেন, ‘দিনের ম্যাচে আমি মনে করি বোলাররা তাদের শতভাগ দিতে পারবে। দুই দলের জন্য সমান হবে।

উইকেটের কন্ডিশন, আউটফিল্ডের কন্ডিশন দুই দল সমান সুবিধা পাবে। বোলাররা যদি ভালো জায়গায় বল করতে পারে তাহলে অবশ্যই উইকেট থেকে সাপোর্ট পাবে।’

তবে নিজেরা যে জয় ভিন্ন কিছু ভাবছেন না সেটিও জানিয়ে রাখলেন, ‘অবশ্যই আমরা মাঠে নামব জেতার জন্য এবং আমরা চাইব এই সিরিজে যেন আমরা জয়ী হতে পারি। গত ম্যাচে আমাদের একটা সুযোগ ছিল; কিন্তু আমরা কাজে লাগাতে পারিনি।

শেষ ম্যাচে যেন আমরা সর্বোচ্চটা দিয়ে জয়লাভ করতে পারি সে জন্য চেষ্টা করব।’তিন ম্যাচ সিরিজের পাওয়া প্রথম ম্যাচে নিজের প্রথম স্পেলে ৩ উইকেট নিয়ে দলের জয়ে ভূমিকা রেখেছিলেন তানজিম। দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে ১৮ রান করলেও ১ উইকেট নিতে খরচ করেন ৬৫ রান। শেষ ম্যাচে নিজের পারফরম্যান্সেও ধার আনতে চান তিনি।

তানজিম বলেন, ‘মানুষ তো স্বপ্ন দেখে।

আমি যখন খেলি তখন চেষ্টা করি আমার ব্যাটিং, বোলিং, ফিল্ডিং এই তিন দিক থেকে যেন দলকে সমর্থন করতে পারি, তাহলে দল অবশ্যই ভালো কিছু পাবে। সামনে দলের জন্য অবদান রাখতে চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *