শ্রীবরদীতে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ||সত্যবয়ান

শ্রীবরদীতে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ||সত্যবয়ান

শ্রীবরদী সংবাদদাতা ||শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে এগারো বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নের বকচর কন্টিপাড়া গ্রামে। ঘটনার পর অভিযুক্ত এমাজ উদ্দিন (৪৫) পলাতক রয়েছে। এ ঘটনায় ২৪ এপ্রিল রোববার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন। এমাজ উদ্দিন একই এলাকার সুরুজ মন্ডলের ছেলে। ২৫ এপ্রিল সোমবার ধর্ষণের শিকার ওই শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানায় পুলিশ। ওই প্রতিবন্ধী কিশোরী স্থানীয় একটি প্রতিবন্ধী বিদ্যালয়ে পড়াশোনা করে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে ১২টার দিকে ওই কিশোরী জনৈক আলমগীর মিয়ার বাড়িতে সেলায় করতে দেওয়া নতুন জামা আনতে যায়। এসময় এমাজ উদ্দিনের বাড়ির সামনে আসা মাত্রই ওই কিশোরীকে কৌশলে ডেকে নিয়ে তার বাড়ির ভেতরে নিয়ে যায়। পরে নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য নানা হুমকি দেখিয়ে তাকে ঘর থেকে বের করে দেয় এমাজ উদ্দিন। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য নানা পায়তারা করলে ঘটনার দুইদিন পর রোববার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে এমাজ উদ্দিনসহ সহ চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের। ঘটনার পর থেকেই সবাই পলাতক রয়েছে।

ভিকটিমের বাবা বলেন, ‘আমার মেয়েকে ধর্ষণ করে এমাজ উদ্দিন। ধর্ষণের পরে আমার মেয়ে বাড়িতে এসে আমার স্ত্রীকে সব খোলে বলে। পরে আমি এ বিষয় নিয়ে বিভিন্ন জায়গা কথা বলতে থাকলে আমাকে ও আমার পরিবারকে এই এমাজ উদ্দিন বিভিন্নভাবে হুমকি প্রদান করতে থাকে। এই ঘটনা নিয়ে শালিসের চেষ্টাও করে স্থানীয়রা। তাই আমি বাধ্য হয়ে সঠিক বিচারের আশায় মামলা করি।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় আসামীদের ধরতে পুলিশের কয়েকটি টিম অভিযান অব্যাহত রেখেছে। শীঘ্রই আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *