হাসপাতালে বসেই তিশা পেলেন জন্মদিনের উপহার

হাসপাতালে বসেই তিশা পেলেন জন্মদিনের উপহার

বিনোদন প্রতিবেদক: আজ ২০ ফেব্রুয়ারি, দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার জন্মদিন। যদিও তিশা এখন হাসপাতালে। সময়টা বেশ খারাপ যাচ্ছে অভিনেত্রীর। তাঁর পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছে একের পর এক।

স্বামীর পর এবার মেয়েও অসুস্থ। এসময় পরিবারের বাইরে আর কোনো ভাবনা নেই তিশার। তবে এই দুঃসময়েও প্রিয় মানুষটি তাঁর জন্মদিনে উপহার দিতে ভুললেন না।

জন্মদিনে তিশাকে একটি আংটি উপহার দিয়েছেন তাঁর স্বামী মোস্তফা সরয়ার ফারুকী।

হাসপাতালে বসে সেই উপহার পেয়ে আপ্লুত তিশা। উপহারের ছবি শেয়ার করে অভিনেত্রী সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘আমার জীবনে অনেক অভিজ্ঞতার মধ্যে আরও এক অভিজ্ঞতা যোগ হলো । হসপিটালে বসে জন্মদিন পালন করলাম। থ্যাংকস ফারুকী জীবনের এতো ঝড়ের মধ্যে আমার জন্মদিনটা মনে রাখার জন্য।

এদিকে তিশার জন্মদিনের পোস্টে মন্তব্য করে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত অনুরাগী ও তারকা সহকর্মীরা। অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে অভিনেতা চঞ্চল চৌধুরী ফেসবুকে লিখেছেন, ‘শুভ জন্মদিন তিশু (নুসরাত ইমরোজ তিশা)। অনেক ঝড় বইছে জানি। সব ঠিক হয়ে যাবে।’

দেশ ছেড়ে আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিতি জনপ্রিয় অভিনয়শিল্পী নূসরাত ইমরোজ তিশা এবং তার স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

সম্প্রতি তাদের অভিনীত ‘অটোবায়োগ্রাফি’ ওয়েবফিল্মটি ব্যাপক প্রশংসায় কুড়িয়েছে বিশ্ব অঙ্গনেও। গত জানুয়ারিতে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন মোস্তফা সরয়ার ফারুকী। চিকিৎসকরা জানিয়েছিলেন তার ব্রেইন স্ট্রোক হয়েছে। এর পর সুস্থ হয়ে বাড়িও ফিরে যান ফারুকী। কিন্তু এর পর হঠাৎ অসুস্থ হয়ে যায় এ তারকা দম্পতির মেয়ে ইলহাম নুসরাত ফারুকী। এই মুহূর্তে মেয়ের অসুস্থতা নিয়েই উদ্বিগ্ন রয়েছেন তিশা-ফারুকী। তাই এ বছর জন্মদিন পালনের তেমন কোনো পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *