শ্রীবরদীতে শিশু পরিবারের মাঝে খাদ্য রেশন ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ-সত্যবয়ান

শ্রীবরদীতে শিশু পরিবারের মাঝে খাদ্য রেশন ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ-সত্যবয়ান

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি||শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের উদ্যোগে শিশু পরিবারের মাঝে খাদ্য রেশন, স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম ও বিছানার চাঁদর বিতরণ করা হয়েছে।

২৭ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প, বাবেলাকোনা বিডি-০৪২৪ এর বাস্তবায়নে বাবেলাকোনা অফিস প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে ২১৮ জন শিশুর পরিবারের সদস্যদের মাঝে ওইসব সামগ্রী বিতরণ করা হয়।

লোকাল কমিটি সেন্টারের চেয়ারম্যান মি. ক্লেনসন থিগিদী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিংগবরুণা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. ফকরুজ্জামান। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বাবেলাকোনা বিডি-০৪২৪ ব্যবস্থাপক মি. সুলভ রিছিল।

টিউটর জিবন ম্রং এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিংগবরুণা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আফুজল হক, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য মনোয়ারা বেগম।

এসময় উক্ত প্রকল্পের সমাজকর্মী দায়ুদ চিসিম, হিসাব রক্ষক চন্দ্র ম্রং সহ এলসিসি’র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প, বাবেলাকোনা বিডি-০৪২৪ প্রকল্পের ২১৮ জন উপকারভোগী শিশু পরিবারের প্রত্যেকের মাঝে চাল, ডাল, আলু, হ্যান্ডওয়াশ, সাবান, মাস্ক ও ১টি করে বিছানার চাঁদর বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *