শ্রীবরদীতে শশুরবাড়ীর জমির অংশ চাইতে গেলে তিনজনকে কুপিয়ে জখম :সত্যবয়ান

শ্রীবরদীতে শশুরবাড়ীর জমির অংশ চাইতে গেলে তিনজনকে কুপিয়ে জখম :সত্যবয়ান

স্টাফ রিপোর্টার : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার গড়জরিপা গ্রামের বাসিন্দা মো. আজিবর রহমান, তার স্ত্রী মোছাঃ জুলেখা বেগম, মেয়ে মোছা. বিলকিছ বেগম, ছেলে মো. জসিম ২০ ফেব্রুয়ারি সোমবার সকালে একই উপজেলার পার্শ্ববর্তী ইন্দিলপুর পশ্চিমপাড়া গ্রামে শশুরবাড়ীর জমির অংশ চাইতে গেলে শশুরবাড়ির লোকজন মো. আজিবর রহমান, মেয়ে মোছা. বিলকিছ বেগম ও ছেলে মো. জসিমসহ ৪জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে।
অভিযোগ ও মামলা সূত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলার গড়জরিপা গ্রামের বাসিন্দা মৃত আঃ কাদিরের ছেলে মো. আজিবর রহমান ঘটনার দিন সকাল সাড়ে ১০টার দিকে তার মেয়ে ও ছেলেকে নিয়ে ইন্দিলপুর গ্রামে শশুর বাড়িতে তার স্ত্রী মোছা. জুলেখা বেগমের পৈত্রিক সম্পত্তির অংশ (ভাগ) নিতে যায়। এদিকে পূর্বপরিকল্পিতভাবে শ্যালক ও মৃত জমর উদ্দিনের ছেলে মো. আঃ খালেক (৫৫) মো. আঃ মালেক (৫২) তার ছেলে মো. উজ্জল (২৫)সহ ১০/১২ জন দেশি অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা করে। এসময় মো. আজিবর রহমান, মেয়ে মোছা. বিলকিছ বেগম ও ছেলে মো. জসিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে মো. আজিবর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। এঘটনায় মো. আজিবর রহমানের স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে সি.আর আমলী আদালতে ১১ জনকে চিহ্নিত করে একটি মামলা দায়ের করেছেন। এদিকে ঘটনা ধামাচাপা দিতে আসামী আঃ খালেক, আঃ মালেক ও তার সন্ত্রাসী ছেলে মো. উজ্জল আহত মো. আজিবর রহমান গংদের বিরুদ্ধে শ্রীবরদী থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেছেন বলে অভিযোগ রয়েছে।
এলাকাবাসী জানায়, এতেও ক্ষান্ত হয়নি ওই সন্ত্রাসীরা। তাদের সাথে না থাকায় মো. আঃ খালেকের মৃত ভাই আহাম্মদ আলীর স্ত্রী জয়নব নেছা ও তার ছেলে নাজমুল হককেও মিথ্যা মামলা দিয়ে এলাকা ছাড়া করেছে বলে অভিযোগ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *