শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ বাস্তবায়নের লক্ষে শেরপুরে ৬ খেলোয়াড় বাছাই :সত্যবয়ান

শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ বাস্তবায়নের লক্ষে শেরপুরে ৬ খেলোয়াড় বাছাই :সত্যবয়ান

বুলবুল আহম্মেদ :ক্রীড়া পরিদপ্তরের শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৫) বাস্তবায়নের লক্ষে ২০২২-২৩ শেরপুর জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে খেলোয়াড় বাছাই ও প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। ১৯ ফেব্রুয়ারি রবিবার সদর উপজেলায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এ বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। উক্ত খেলোয়াড় বাছাই ও প্রতিযোগীতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার। প্রধান অতিথি ছিলেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম- সাধারণ সম্পাদক সৈয়দ রবিউল করিম

মনি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শরিফুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার ট্রেজারার মো. জিন্নত আলী প্রমুখ।

খেলোয়াড় বাছাই ও প্রতিযোগীতায় ৫ টি উপজেলার মোট ৫৯ (উনষাট) জন প্রতিযোগী অংশগ্রহণ করে। বিভাগীয় দল গঠনের লক্ষ্যে শ্রীবরদী উপজেলার রেজুয়ান ইসলাম সুজন, নকলা উপজেলার শাহিনুর ইসলাম শিশির ও ফারদিন শাহারিয়া ইফাত, সদর উপজেলার জাহিদুল ইসলাম জিহাদ, মো. বিশাল ও মো. আলমগীর হোসেন এই ৬ (ছয়) জন খেলোয়াড়কে চূড়ান্তভাবে বাছাই করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেরপুর জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার।

পরে অতিথিবৃন্দ খেলোয়াড়দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং জার্সি প্রদান করেন। খেলোয়াড় বাছাই ও প্রতিযোগীতায় কোচ হিসেবে দায়িত্ব পালন করেন সাধন বসাক, গোলাম শাহরিয়ার রবিন ও মো. রাজন মিয়া। খেলা পরিচালনার দাযিত্বে ছিলেন আব্দুল মান্নান, মো. শিপন মিয়া, মো. মঞ্জু মিয়া ও মোঃ মনিরুজ্জামান মনির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *