শেরপুরে র্যাবের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার-সত্যবয়ান

শেরপুরে র্যাবের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের বড় ঝাইয়েরচর গ্রামে ৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর পনে ২ টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫ গ্রাম হেরোইনসহ সোহেল রানা (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
ধৃত মাদক ব্যবসায়ী সোহেল রানা সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামের সুবহান মিয়ার ছেলে।
র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা এর নেতৃতে সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের বড় ঝাইয়েরচর গ্রামে সজীব স্টোরের সামনে আমতলী টু কুসুমহাটিগামী পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী সোহেল রানাকে আটক করে। পরে তাদের কাছে থেকে ৫ গ্রাম হেরোইন উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।
র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী সোহেল রানা এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে হেরোইন সংগ্রহ করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল এবং এলাকার যুব সমাজকে ধ্বংস করছিল।
এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী সোহেল রানাকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *