বিএনপি নেতা আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে শেরপুরে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ-সত্যবয়ান

বিএনপি নেতা আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে শেরপুরে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের ‘অশ্লীল, কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ
করেছে শেরপুর জেলা সেচ্ছাসেবক লীগ। 

শনিবার বিকেলে শহরের চকবাজারস্থ শহীদ মিনার প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিলটি শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধু স্কয়ার মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে সেচ্ছাসেবক লীগ নেতা রাজিব মল্লিক এর সঞ্চালনায় বক্তব্য রাখেন শেরপুর জেলা সেচ্ছাসেবক লীগ নেতা মনির উদ্দিন আহম্মদ, অজয় কুমার চক্রবর্তী জয়, বাতেন আকন্দ, অপু
, কাইয়ুম সেরানিয়াবাদ, মারুফ, এডভোকেট সোহেল রানা, সুজন, আরিফ প্রমুখ বক্তব্য রাখেন।

সেচ্ছাসেবক লীগ নেতা মনির উদ্দিন আহম্মদ বলেন, মোয়াজ্জেম হোসেন আলাল যে কটূক্তি করেছে- তা ক্ষমার অযোগ্য। তার বক্তব্য বাংলার ১৭ কোটি মানুষের হৃদয়ে চরম আঘাত করেছে। তার আস্ফালন ও ধৃষ্টতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ সময় অবিলম্বে মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

অজয় চক্রবর্তী জয় বলেন, শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে সোচ্চার আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন। সেই সঙ্গে রাজনীতির মাঠে আলালকে প্রতিহতের ঘোষণাও এসেছে। এনিয়ে উত্তপ্ত রাজনীতির মাঠ। শেরপুর জেলা সেচ্ছাসেবক লীগ রাজপথে নেমেছে। আলালকে অনতিবিলম্বে গ্রেফতারের দাবিতে যেকোন কর্মসূচি আমরা রাজপথে পালন করবো।

উল্লেখ্য – সম্প্রতি সামাজিক মাধ্যম ফেসবুকে বিএনপি নেতা আলালের বক্তব্যের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বক্তব্য দেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *