শেরপুরে পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের প্রথম সভা অনুষ্ঠিত-সত্যবয়ান

শেরপুরে পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের প্রথম সভা অনুষ্ঠিত-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||প্রকৃতি ও পরিবেশ বাদী সংগঠন শেরপুর জেলা সবুজ আন্দোলনের এক জুম মিটিং ২৯ জানুয়ারী রাতে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের জেলা শাখার আহ্বায়ক মো: মেরাজ উদ্দিন। সদস্য সচিব ও শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা সংগঠনের জেলা কমিটিকে পরিচয় করিয়ে দেন, নবগঠিত এ কমিটির কর্মকর্তারা হচ্ছেন আহ্বায়ক মো: মেরাজ উদ্দিন, সদস্য সচিব সাবিহা জামান শাপলা, যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক মহি উদ্দিন সোহেল, শহিদুল ইসলাম হীরা, সমাজ সেবিকা আঞ্জুমান আলম লিপি, এডভোকেট আক্রাম হোসেন, ডা: আসাদুজ্জামান তালুকদার, সাংবদিক এম সুরুজ্জামান, জুবাইদুল ইসলাম, নাঈম ইসলাম, বুলবুল আহম্মেদ, রবিউল ইসলাম রতন, সদস্য সাংবাদিক মো: মোশারফ হোসেন, শফিউল আলম লাভলু, জাহিদুল হক খান সৌরভ, ইমরান হাসান রাব্বি, জাহিদুল হক মনির, তারিকুল ইসলাম, হালিমা আক্তার ইতি, জয়ন্তু কুমার দে, মমিনুল হক, মইনুল হোসেন প্লাবন, ফরিদ আহাম্মেদ রুবেল, শাহরিয়ার শাকির, হাছানুজ্জামান বান্না সিফাত, রাজাদুল ইসলাম বাবু, অভিজিৎ সাহা, সমাজ সেবক দীপ্ত মোদক, নাহিদ হাসান, নুরুল ইসলাম বাবুল, হুমায়রা সিদ্দিকা।

সভায় পরিবেশ দুষনের প্রতিকার ও গারো পাহাড়ে হাতির অভয়ারন্য করার দাবীতে স্মারক লিপি প্রদান, গরিব মানুষের মাঝে কম্বল, গাছের চারা ও মাক্স্র বিতরণ, পরিবেশ সম্পর্কে সচেতন করতে প্রচারনা চালানো, প্রত্যেক উপজেলায় সবুজ আন্দোলনের কমিটি গঠন, প্রতিটি কলেজে সবুজ আন্দোলনের ছাত্রদের নিয়ে কমিটি গঠন করার সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় মমিনুল ইসলামকে আহ্বায়ক ও হালিমা আক্তার ইতিকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট শেরপুর সদর উপজেলা কমিটি গঠন করা হয়।

এছাড়াও নাঈম ইসলামকে দপ্তর, জুবাইদুল ইসলামকে অর্থ, বুলবুল আহাম্মেদ ও শাহরিয়ার শাকিরকে ছাত্র বিষয়ক, সৌরভ ও রতনকে প্রচার, ডা: আসাদুজ্জামান তালুকদারকে স্বাস্থ্য ও এডভোকেট আক্রাম হোসেনকে আইন বিষয়ে দায়িত্ব বন্টন করে দেয়া হয়।

এ ছাড়াও ৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করার সিদ্ধান্ত নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *