শেরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিক ও খামারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিক ও খামারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৪ জুলাই সোমবার সকাল ১১টায় শেরপুর-ঢাকা মহাসড়কের পাশে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষে স্থানীয় সাংবাদিক ও জেলা মৎস্য খামারীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা মৎস্য কর্মকর্তা প্রনব কুমার কর্মকারের সভাপতিত্বে মতবিনিময় সভার শুরুতে জেলা মৎস্য উৎপাদন, অবৈধ জাল দিয়ে মৎস্য শিকার, ভ্রাম্যমাণ আদালতের অভিযান সম্পর্কিত এবং মৎস্য খামারীদের প্রশিক্ষণসহ বিভিন্ন বিষয়ের চিত্র প্রদর্শন করেন সিনিয়র মৎস্য অফিসার মমতাজুন নেছা। এছাড়াও ২৪ জুলাই থেকে ৩০ জুলাই মৎস্য সপ্তাহ উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয়ের পুকুরে মাছের পোনা অবমুক্ত করে জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন করা হবে বলে তিনি জানান। দ্বিতীয় দিন ২৫ জুলাই সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ে থেকে বর্ণাঢ্য র‌্যালি ও জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা শেষে সফল মৎস্য খামারীদের মধ্যে পুরস্কার বিতরণসহ নানা কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদায়ী প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, নবগঠিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা ও সদর উপজেলা হাওড়া গ্রামের সফল মৎস্য খামারী আমীর হামজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *