শেরপুরে কয়েদি ও হাজতিদের বিনোদনের জন্য টেলিভিশন প্রদান করলেন জেলা প্রশাসক মোমিনুর রশীদ-সত্যবয়ান

শেরপুরে কয়েদি ও হাজতিদের বিনোদনের জন্য টেলিভিশন প্রদান করলেন জেলা প্রশাসক মোমিনুর রশীদ-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||শেরপুর জেলা কারাগারে কয়েদিদের খাবারের মান উন্নতিকরণ, রান্নাঘর পরিদর্শন ও জেলখানার সার্বিক ব্যবস্থাপনার খোঁজ-খবর নিতে গিয়ে কয়েদি ও হাজতিদের বিনোদনের জন্য ১টি টেলিভিশন প্রদান করেছেন শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। গতকাল মঙ্গলবার বিকেলে কারাগার পরিদর্শনে গিয়ে তিনি এ টেলিভিশন প্রদান করেন।

কারাগার কর্তৃপক্ষের চাহিদার প্রেক্ষিতে গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবা জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪টি টেলিভিশন প্রদান করা হয়।

এ বিষয়ে জেলা কারাগারের জেলার তরিকুল ইসলাম জানান, শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ মঙ্গলবার বিকেলে জেলা কারাগারে পরিদর্শনে আসেন এবং কারাগারের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। পরে কয়েদি ও হাজতিদের কোন সমস্যা আছে কিনা জানতে চাইলে একটি ওয়ার্ডে টেলিভিশন নষ্ট হয়ে গেছে আমরা জেলা প্রশাসককে অবগত করি। পরে আমাদের আবেদনের প্রেক্ষিতে কয়েদি ও হাজতিদের বিনোদনের জন্য একটি টেলিভিশন প্রদান করেন। বর্তমানে জেলা প্রশাসন ও কারাকর্তৃপক্ষের সঠিক তদারকিতে কোন ধরনের সমস্যা নেই।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. মুক্তাদিরুল আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মো. আক্তারুজ্জামান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *