শেরপুরের শ্রীবরদীতে চোর চক্রের ৪ সদস্য আটক

শেরপুরের শ্রীবরদীতে চোর চক্রের ৪ সদস্য আটক

শ্রীবরদী সংবাদদাতা: শেরপুরের শ্রীবরদীতে ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের ৪ জন সদস্যকে আটক করা হয়েছে। ২ এপ্রিল রবিবার বিকেলে উপজেলার তাতিহাটি ইউনিয়নের ভটপুর চৌরাস্তা বাজার মসজিদ সংলগ্ন আয়নাপুর-কুরুয়া পাকা রাস্তার উপর থেকে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোপর্দ করে। সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃতরা হলো জামালপুর জেলার ইসলামপুর উপজেলার মালমারা বাজারের বাহাদুরের ছেলে বিপ্লব ওরফে মিজান (৩০), নালিতাবাড়ী উপজেলার বাইগড়পাড়া গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫), শ্রীবরদী উপজেলার তারিকান্দি গ্রামের আইয়ুব আলীর ছেলে আলী আকবর (২৫) ও ঝিনাইগাতী উপজেলার পূর্ব গজারীকুড়া গ্রামের মৃত মোস্তফার ছেলে শামীম মিয়া (৩২)। এসময় চুরি কাজে ব্যবহৃত একটি ডিএক্স করোলা প্রাইভেটকার (রেজি: নং-ঢাকা মেট্রো-গ ১৩-৬৭৫৬) আটক করা হয়। ওই ঘটনায় রবিবার রাতে অটোরিক্সা চালক সিরাজুল ইসলাম (৩০) বাদী হয়ে ৫জনকে স্বনামেসহ অজ্ঞাতনামা ২/৩জনকে আসামি করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে মিজান ও আলমগীর হোসেন গোয়েন্দা কর্মকর্তা পরিচয় দিয়ে কুরুয়া বাজার হতে শ্রীবরদী বাজারে আসার উদ্দেশ্যে সিরাজুল ইসলামের ব্যাটারিচালিত অটোরিক্সায় উঠে। বাজার সংলগ্ন শ্রীবরদী ফ্রেন্ডস এন্ড কোং পেট্রোল পাম্পের সামনে পৌছলে আলমগীর নেমে যায়। অপরজন কিছুদূর গিয়ে আবারো অটো থামাতে বলে। পরে মিজান অটো চালককে আলমগীরের কাছ থেকে হ্যান্ডকাপ আনতে বলে। অটো চালক হ্যান্ডকাপ আনতে গেলে এ সুযোগে মিজান অটো নিয়ে পালিয়ে যায়। পরে অটো চালকের ডাক চিৎকারে স্থানীয়রা ধাওয়া করে আটাকান্দা মসজিদ সংলগ্ন এলাকায় গিয়ে তাকে আটক করে। ওইসময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে তাতিহাটি ইউনিয়নের ভটপুর চৌরাস্তা বাজার মসজিদ সংলগ্ন আয়নাপুর-কুরুয়াগামী পাকা রাস্তার উপর কালো রংয়ের ডিএক্স করোলা প্রাইভেটকারে থাকা অবস্থায় আরো ৩ জনকে আটক করে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকারসহ ৪ জনকে আটক করে শ্রীবরদী থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, আটককৃতরা ব্যাটারিচালিত অটোরিক্সা চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের নামে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে। ওই ঘটনায় শ্রীবরদী থানায় মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের সোমবার দুপুরে আদালতে সোপর্দ করে ৭ দিনের পুলিশ রিমান্ড প্রার্থনা করা হয়েছে। পরে আদালত রিমান্ড শুনানি দিন ধার্য করে শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *