নকলায় দিশারী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

নকলায় দিশারী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

নকলা সংবাদদাতা:শেরপুরের নকলা উপজেলার দিশারী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ গঠনের জন্য অভিভাবক প্রতিনিধি নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ১০ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা চলে।

৪ জন সাধারণ অভিভাবক প্রতিনিধি ও একজন সংরক্ষিত নারী অভিভাবক প্রতিনিধি বাছাইয়ের লক্ষ্যে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাধারণ অভিভাবক প্রতিনিধি হিসেবে ৯ জন পুরুষ অভিভাবক এবং সংরক্ষিত মহিলা প্রতিনিধি হিসেবে ২ জন মহিলা অভিভাবক প্রতিদ্বন্দ্বীতা করেন। এই নির্বাচনে মোট ৩৫৫ ভোটের মধ্যে ২৫৫ জন ভোটার তাদের তাদের মনোনিত প্রার্থীকে নির্বাচিত করতে নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করেন।

এতে নূর ইসলাম সর্বোচ্চ ১৫৫ ভোট পেয়ে প্রথম স্থান, রবিউল ইসলাম ১৪৬ ভোট পেয়ে দ্বিতীয় স্থান, আলামিন ১৪৪ ভোট পেয়ে তৃতীয় স্থান ও মো. উসমান মিয়া ১৪৩ ভোট পেয়ে চতুর্থ স্থান অর্জন করে সাধারণ অভিভাবক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া মাজেদা খাতুন ১৯৩ ভোট পেয়ে সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মুক্তা খাতুন পেয়েছেন ৩১ ভোট।

প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ জানান শন্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শেষে সকলের উপস্থিতিতে ভোট গণনা করে ফলাফল ঘোষনা করা হয়েছে।

দিশারী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখায় রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহম্মদ, প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ, বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হাসিম ভোটারবৃন্দ ও এলাকাবসীসহ নির্বাচন সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা প্রকাশসহ ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *