মোবাইল ছেড়ে খেলার মাঠে ফেরাতে ১০০ বল দিলেন ইউএনও-সত্যবয়ান

মোবাইল ছেড়ে খেলার মাঠে ফেরাতে ১০০ বল দিলেন ইউএনও-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন শিশুদেরকে মোবাইল ছেড়ে খেলার মাঠে ফেরাতে ১০০ ফুটবল বিতরণ করেছে। ২ অক্টোবর বিকেলে জেলা মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এসব ফুটবল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোমিনুর রশীদ। এছাড়া সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, শেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।
জানাগেছে, উঠতি বয়সী শিশু কিশোররা মোবাইল গেইম আসক্তি বেড়ে যাওয়া অভিভাবকরা বেশ উদ্বিগ্ন। এই অবস্থায় গত ২৭ আগষ্ট শেরপুর ক্রীড়া সংস্থা অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত তার মোবাইলের নিজস্ব পেইজে লিখেন শেরপুর জেলার যে সকল ছেলে মেয়ে অঙ্গীকার করবে তারা মোবাইল ফোনে গেইম না খেলে ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, দাবা খেলবে ও সাঁতার শিখবে এবং তাদের খেলার জন্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করে প্রশিক্ষণ দেওয়া হবে। আর্থিক ভাবে অচ্ছলদের পোষাকও প্রদান করা হবে। এছাড়াও সারা জেলায় বিতরণ করা হবে এক ট্রাক ফুটবল। অভিনব এমন ঘোষনায় অসংখ্য ছেলেমেয়ে মোবাইল ছেড়ে খেলাধূলা করতে মাঠে আসে।জেলা বিভিন্ন স্থান থেকে মানিক দত্তের কাছে চাওয়া হয় বল। বিশাল সংখ্যার বলের চাহিদা মেটাতে নানা জন মানিক দত্তের হাতে বল তুলে দিতে থাকেন বল।
এর অংশ হিসেবে আজ ২ অক্টোবর শনিবার বিকালে শেরপুর মুক্তিযোদ্ধা ষ্টেডিয়ামে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুন একশ বল তুলে দেন মানিক দত্তের হাতে।
মানিক দত্ত জানিয়েছেন, অসংখ্য বল পেয়েছি।২/৪ দিনের মধ্যে ট্রাকে ভরে এক ট্রাক বল জেলার বিভিন্ন স্থানে বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *