নালিতাবাড়ীতে ৫ তলা থেকে পড়ে আহত নির্মাণ শ্রমিক-সত্যবয়ান

নালিতাবাড়ীতে ৫ তলা থেকে পড়ে আহত নির্মাণ শ্রমিক-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে অনুমোদনহীন ৫ তলা ভবনের ছাদ থেকে মাটিতে পড়ে এক নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। প্রায় ১৫ বছর আগে নালিতাবাড়ী পৌর শহরের গড়কান্দা মহল্লার ৩নং ওয়ার্ডে মোছাঃ রাবেয়া খাতুন যাহার হোল্ডিং নং- ১১৭ নির্মাণ করেন একটি ভবন। নির্মিত এই ভবনের ৫ তলায় বাঘবেড় ইউনিয়নের চেল্লাখালী অঞ্চলের নির্মাণ শ্রমিক মোহাম্মদ আলী (৫৫) ২৯ ডিসেম্বর বুধবার সকালে নির্মাণ কাজ করছিল।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভবনটির কাজ চললেও নিরাপত্তা বলয় নিশ্চিত ছিল না। বুধবার সকালে নির্মাণ শ্রমিক মোহাম্মদ আলী ৫ তলায় কাজ করার সময় হঠাৎ পড়ে যায় এবং পাশে থাকা টিনের চালা ভেঙে মাটিতে পড়ে মারাত্মক আহত হয়। তাকে প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।

ভবনের মালিক রাবেয়া খাতুন জানান, এই ভবনটি নির্মাণের জন্য কালিনগর মহল্লার নির্মাণ শ্রমিক সাদ্দামকে আমি চুক্তি দিয়েছি। পৌরসভা থেকে তিনি চারতলা ভবন নির্মাণের অনুমতি নিয়েছেন বলে জানান।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল জানান, ঘটনাটি শুনেছি, আহত শ্রমিক ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *