নকলায় সমাজ উন্নয়ন সংঘ কর্তৃক কম্বল বিতরণ-সত্যবয়ান

নকলায় সমাজ উন্নয়ন সংঘ কর্তৃক কম্বল বিতরণ-সত্যবয়ান

নকলা,(শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলায় “সমাজ উন্নয়ন সংঘ” নামে এক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ১১ টার পর নকলা পৌরসভার কলাপাড়া নতুন বাজারে উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি মো. রফিকুল ইসলাম-এর সভাপতিত্বে ও সহ-সভাপতি মাহফুজুল ইসলামের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডাক্তার এ.এফ.এম. রফিকুল আলম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কৃষক লীগ নকলা উপজেলা শাখার আহব্বায়ক ও নকলা ডিভেটিং সোসাইটির সভাপতি আলমগীর আজাদ, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও সুপ্রীম কোর্টের সাবেক ডেপুটী এটর্নী জেনারেল এডভোকেট মো. খুরশীদুল আলম, পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুস মাস্টার, স্থানীয় সমাজ সেবক শহিদুল আলম ও পৌরসভার প্যানেল মেয়র ইন্তাজ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হক, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর সুফিয়া খাতুন, সমাজ উন্নয়ন সংঘের সাধারণ সম্পাদক মো. নুর হোসেনের, যুগ্ম সম্পাদক জিয়ারুল ইসলাম, কোষাধ্যক্ষ কামরুল হাসান,দপ্তর সম্পাদক রুকুনুজ্জামানসহ অন্যান্য নেতৃবৃন্দ, নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর হোসাইন ও অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ্ আল-আামিনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার অসহায় দরিদ্র শীতার্ত নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *