নকলায় জালালপুর মাদরাসার শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ফলাফল ও পুরষ্কার বিতরণ-সত্যবয়ান

নকলায় জালালপুর মাদরাসার শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ফলাফল ও পুরষ্কার বিতরণ-সত্যবয়ান

নকলা শেরপুর প্রতিনিধি||শেরপুরের নকলায় জালালপুর আল জামিয়াতুল মাদানিয়া ক্বওমি মাদরাসার স্কুল শাখা (নূরাণী কিন্ডার গার্ডেন) নার্সারী, প্রথম ও দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যথেকে বার্ষিক ফলাফলের ভিত্তিতে মেধাবীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

২১ ডিসেম্বর (মঙ্গলবার) সকাল ১০ টায় মাদরাসা প্রাঙ্গনে নকলা বড় জামে মসজিদের সাবেক ইমাম ও খতিব মাওলানা হারেজ উদ্দীনের সভাপতিত্বে মুফতি নুরুন্নবীর সঞ্চালনায় উক্ত বার্ষিক ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়।

এসময় অন্যান্যের মধ্যে অত্র মাদরাসার সভাপতি,মোঃ মঞ্জুরুল হক, সাধারন সম্পাদক খলিলুর রহমান, পৌর কাউন্সিলর ফরিদ আহমেদ লালনসহ অত্র দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্হিত ছিলেন।

উল্লেখ্য, নকলা শহরের প্রাণ কেন্দ্র জালালপুরে আদর্শ মানুষ গড়ার লক্ষ্যে ২০০৩ সাল হতে প্রতিষ্ঠিত উক্ত শিক্ষা প্রতিষ্ঠানে নূরাণী,নাজেরা হেফজ ও কিতাব বিভাগে নিয়মিত আবাসিক-অনাবাসিক মিলিয়ে তিন শতাধিক শিক্ষার্থী রয়েছে তন্মোধ্যে স্কুল শাখার মেধাক্রম অনুসারে প্রতি শ্রেণীতে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়স্থান অর্জনকারীদের বিশেষ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *