ত্রিশালে দুষ্ট মনির গ্রেফতার, এলাকার মানুষের স্বস্তি ও মিষ্টি বিতরন-সত্যবয়ান

ত্রিশালে দুষ্ট মনির গ্রেফতার, এলাকার মানুষের স্বস্তি ও মিষ্টি বিতরন-সত্যবয়ান

আবু তোরাব,ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে দুষ্ট সন্ত্রাসী মনিরকে গ্রেফতার করছে ত্রিশাল থানা পুলিশ।

গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদককারবারী, ডাকাত দুষ্ট মনিরকে গ্রেফতার করা হয়। মনির গ্রেফতার হওয়ায় এলাকায় স্বস্তি ফিরে পেয়েছে মানুষ। ডাকাত মনির গ্রেফতারের খবরে এলাকাবাসী মিষ্টি বিতরন করেছেন।

স্থানীয় এলাবাসী জানান, মনিরের কারনে এলাকাবাসী রাতে ঠিকমতো ঘুমাতে পারতোনা । সে এলাকায় চুরি, ডাকাতিসহ নানা অপকর্মে লিপ্ত ছিল। সে গ্রেফতার হওয়ায় আমাদের এলাকায় শান্তি বিরাজ করছে। না হলে সব সময় আতংকে থাকতে হয় কখন কার গরু, ছাগল চুরি করে নিয়ে যায়। মনিরের যেন কঠিন বিচার হয় প্রশাসনের কাছে এই দাবী জানান।

উল্লেখ, দুষ্ট মনিরে অতিষ্ট হয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী। গত শুক্রবার বিকালে বালিপাড়া ইউনিয়নের চর মাদাখালি গ্রামের বাসিন্দারা এ বিক্ষোভ করে।বিক্ষোভে শতাধিক লোক একত্রিত হয়ে মনিরের শাস্তি দাবি করেন। এসময় তারা গণস্বাক্ষর ও মানববন্ধনও করে। এলাকাবাসীর অভিযোগ, মনিরের কারনে এলাকাবাসী রাতে ঠিকমতো ঘুমাতে পারেনা। এলাকায় চুরি, ডাকাতিসহ বিভিন্ন কর্মকান্ডে নেতৃত্ব দেয় সে। সে প্রবাসী মকবুল হোসেনের মার্কেট ও জমি দখল করতে ভূয়া দলিল দেখিয়ে ভাঙচুর করেছে। মকবুলের স্বজনদেরকে হত্যাসহ নানা ধরনের ভয়ভীতি দেখাচ্ছে বলেও মনিরের বিরূদ্ধে অভিযোগ করেন এলাকাবাসী। এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে মনিরের শাস্তি দাবি করেন।

বালিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল জানান, মনিরকে ত্রিশাল থানা পুলিশ আটক করেছে এতে এলাকায় শান্তি বিরাজ করছে। মনির বিভিন্ন অপরাধে জড়িত। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট। এলাকাটি দূর্গম হওয়ায় তাকে কোনোভাবেই প্রতিহত করা যাচ্ছিলনা। আমি প্রশাসনকে ধন্যবাদ জানাই।

ত্রিশাল থানা অফিসার ইনর্চাজ মো:মাইন উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী মনিরকে সোমবার রাতে পুলিশ আটক করে। সে একাধিক মামলার আসামী। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *