নকলায় উলামা ঐক্য পরিষদ’র উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত-সত্যবয়ান

নকলায় উলামা ঐক্য পরিষদ’র উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত-সত্যবয়ান

নকলা (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলায় “নকলা উলামা ঐক্য পরিষদ’র” উদ্যোগে ৩য় বার্ষিক হিফজুল কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

২৫ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১০ টার পর হতে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন মাদরাসার ৮৬ জন প্রতিযোগীর অংশগ্রহণে পৌর শহরের বাসষ্ট্যান্ড নকলা দারুল উলুম মাদরাসায় এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে সন্ধ্যার পূর্বে নকলা ওলামা ঐক্য পরিষদের সভাপতি ও মাসতুরা আশরাফিয়া ক্বাওমি মহিলা মাদরাসার মুহতামিম মাওঃ আঃ জলিল’র সভাপতিত্বে এবং যুগ্ম সাধারন সম্পাদক ও নকলা দারুল উলুম মাদরাসার মুহতামিম হাফেজ মাওঃ মুফতি আনসারুল্লাহ তারা’র সঞ্চালনায় এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বিচারক মন্ডলীর ফলাফলে ৫পারা, ১০ পারা,
১৫ পারা ও ৩০ পারায় প্রতিটি গ্রুপে বিজয়ী হিসেবে ৫ জনকে নির্বাচিত করে তাদের বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে নকলা উলামা ঐক্য পরিষদের সহ-সভাপতি হাফেজ আবু সালেহ, কোষাধ্যক্ষ হাফেজ মারুফ হাসান,সহ-দপ্তর সম্পাদক হাফেজ ছায়েদুল ইসলাম ও হাফেজ রফিকুল ইসলামসহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, নকলা উলামা ঐক্য পরিষদের অন্যান্য সদস্যসহ স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ ও নকলা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ প্রতিযোগীতা অনুষ্ঠানে বিচারক হিসেবে গাজীপুর জামিয়াতুল ওলিজা মাদরাসার হাফেজ মাহবুব, ময়মনসিংহ চায়না মোড় দাওয়াতুল হক্ব মাদরাসার হাফেজ শহিদুল্লাহ ও মুফতি আরিফিন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *