আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন তিন অভিনেতা

আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন তিন অভিনেতা

নিজস্ব প্রতিবেদক:  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে শুরু হয়েছে তোড়জোড়। আওয়ামী লীগের হয়ে একের পর এক তারকা মনোনয়নপত্র কিনছেন। মাহিয়া মাহির পর তালিকায় যুক্ত হলেন চলচ্চিত্র অভিনেতা মাসুম পারভেজ রুবেল, শাকিল খান এবং টিভি অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক।

‘লড়াকু’ নায়ক রুবেল এবং অভিনেতা সিদ্দিক গতকাল মনোনয়নপত্র তুললেও শাকিল খান তুলেছিলেন ১৯ নভেম্বর বিকেলে।

বাগেরহাট-৩ আসন থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন কিনেছেন শাকিল। তিনি বলেন, ‘আমি প্রথম থেকেই আওয়ামী লীগের রাজনীতিতে আছি। রামপাল ও মোংলার মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থেকেছি। তারা আমাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চায়।

আশা করছি, মাননীয় নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সেই সুযোগ করে দেবেন।’সিদ্দিক মনোনয়নপত্র কিনেছেন টাঙ্গাইল-১ ও ঢাকা-১৭ আসন থেকে। এর আগে ঢাকা-১৭ থেকে উপনির্বাচনে অংশ নিতে মনোনয়ন কিনেছিলেন তিনি। সিদ্দিক বলেন, ‘আমি সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।

আওয়ামী লীগের পক্ষ থেকে আমাকে ঢাকা অথবা টাঙ্গাইল—যেকোনো আসন থেকে মনোনয়ন দিলে অবশ্যই বিজয় পাব। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে চলা একজন মানুষ। সারা জীবন সাধারণ মানুষের খেদমতে কাজ করতে চাই।’

বরিশাল-৩ আসনের মনোনয়নপত্র কিনেছেন মাসুম পারভেজ রুবেল। গতকাল তিনি আওয়ামী লীগের অফিসে হাজির হয়ে মনোনয়নপত্র কিনেছেন বলে জানান।

বলেন, ‘আমি হঠাৎ করে রাজনীতিতে আসিনি। ছাত্রজীবন থেকেই জয় বাংলা স্লোগান দেওয়া মানুষ আমি। আশা করছি, মাননীয় নেত্রী আমাকে জনগণের কল্যাণে কাজ করার সুযোগ দেবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *