অসহায় নারী পুরুষদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করলেন রূপসী শেরপুর-সত্যবয়ান

অসহায় নারী পুরুষদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করলেন রূপসী শেরপুর-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||শ্রম মেধা ইচ্ছাশক্তি রুপসীর মূল ভিত্তি এ স্লোগানকে সামনে রেখে সেচ্ছাসেবী সংগঠন রুপসী শেরপুর এর পক্ষ থেকে শতাধিক অসহায় নিম্নআয়ের শীতার্ত নারী পুরুষদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে। ২১ জানুয়ারি শুক্রবার সকাল ১১ টায় শহরের ঐতিহ্যবাহী জিকে পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে শীতবস্ত্র কম্বল বিতরণে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান।

শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় সংগঠনটির সভাপতি মো. রুবেল মৃধা এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত, জনউদ্যোগ আহ্বায়ক আবুল কালাম আজাদ প্রমুখ।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন, সংগঠনটির সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান হান্নান।

আলোচনা শেষে শহরের শতাধিক নারী পুরুষদের মাঝে অতিথিবৃন্দ কম্বল বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে শরিফুর রহমান বলেন,রুপসী শেরপুর সবসময় সকল শুভ কাজে থাকে। এই শীতে যারা কষ্ট পায় আজকে তারা ব্যক্তিগত অর্থায়নে এই কম্বল বিতরণ করছে। আপনারা এই সংগঠনের জন্য দোয়া করবেন, তারা যেন আরো বেশি বেশি অসহায় গরীব মানুষের পাশে দাঁড়াতে পারে।

তিনি আরো বলেন, আজকে রুপসী শেরপুর যেভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এরকমভাবে অন্য বিত্তশালীরা যদি আরো বেশি করে অসহায় মানুষদের পাশে দাঁড়ায়, তাহলে এদেশের অসহায় মানুষরা আর শীতে কষ্ট পাবে না।

বিশেষ অতিথির বক্তব্যে মানিক দত্ত বলেন, হঠাৎ করেই তীব্র শৈত্যপ্রবাহের কারণে শীতের প্রকোপ বেড়ে গেছে। এতে অসহায় শীতার্ত গ্রামীণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে ওঠেছে। তাই আজকে রুপসী শেরপুর এর পক্ষ থেকে শহরের শতাধিক নারী পুরুষদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। তাদের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি আরো বলেন, এই শীতে শেরপুরের মানুষ কষ্ট করবে সেটি মেনে নেওয়া যায়না। ইতিমধ্যে শেরপুর জেলা প্রশাসন, পুলিশ বিভাগ এর পক্ষ থেকে শহরের গুরুত্বপূর্ণ স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে যাচ্ছেন। আশা করছি এ শীতে শেরপুরের মানুষদের আর কষ্ট করতে হবে না।

এব্যাপারে সংগঠনটির সভাপতি রুবেল মৃধা বলেন, আমাদের এ সংগঠনটি একটি সেচ্ছাসেবী সংগঠন। কোন ধরনের রাজনৈতিক ছোয়া নেই। আমরা ব্যক্তিগত ভাবে পুরো শেরপুর জেলায় হাফেজিয়া মাদ্রাসা, এতিমখামা, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আমরা সহযোগিতা করে থাকি। এরই অংশ হিসেবে আজ আমরা অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করলাম। আগামীদিনেও এ ধরনের সেবামূলক কাজ অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *