নকলায় দরিদ্রদের কল্যাণে কাজ করছে মানবিক সহায়তা যুব সংস্থা-সত্যবয়ান

নকলায় দরিদ্রদের কল্যাণে কাজ করছে মানবিক সহায়তা যুব সংস্থা-সত্যবয়ান

নকলা,(শেরপুর) প্রতিনিধিঃ শেরপুর জেলার নকলা উপজেলায় ২০১৭ সালে প্রতিষ্ঠিত হওয়া “নকলা মানবিক সহায়তা যুব সংস্থা” নামে স্বেচ্ছাসেবী সংগঠনটি দরিদ্র, অসহায় ও শীতার্তদের কল্যাণে নিরলস কাজ করছে।

বিশেষ করে করোনা কালীন সময় কর্মহীন অসহায়দের পাশে সহায়তার মনোভাব নিয়ে পাশে দাঁড়ানো, বৃক্ষরোপণ কর্মসূচিসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে সকলের নজর কেঁড়েছে এ সংগঠনটি।

এরই অংশ হিসেবে শুক্রবার (২১ জানুয়ারী) বিকেল ৪ টায় কায়দা পাগলি মার্কেট সংলগ্ন “নকলা মানবিক সহায়তা যুব সংস্থা”র অফিস প্রাঙ্গনে সংগঠনটির পক্ষ থেকে শতাধিক গরিব অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

দিশারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান এর সভাপতিত্বে ও নকলা মানবিক সহায়তা যুব সংস্থার সভাপতি মোঃ আনোয়ার হোসাইন এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে পৌর আওয়ামী লীগের সভাপতি এড. মাহবুবুল আলম সোহাগ, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী উৎপল, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মো. ফারুক হোসেন, মানবাধিকার সংস্থা (আমাদের আইন) নকলা উপজেলা শাখার সভাপতি রাশেদুল কিবরিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি মোঃ আনোয়ার হোসাইন এর সাথে কথা বলে জানা যায়, অসহায়দের মুখে হাসি ফোঁটানোই তার সংগঠনের সকল স্বেচ্ছাসেবকদের মূল উদ্দেশ্য।

এসময় নকলা মানবিক সহায়তা যুব সংস্থার সহসভাপতি মোঃ ফারুক হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ গাজী,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ফারুক হোসেন,ত্রান বিষয়ক সম্পাদক মেহেদী হাসান জুয়েল, ক্রিয়া সম্পাদক বিল্লাল হোসেন,সাংস্কৃতিক সম্পাদক মোঃ শামীম হোসেন,সদস্য মনির হোসেন,সাব্বির আহমেদ, শাকিব, রকি,আঃ রাজ্জাক, ইমরুল কায়েসসহ অন্যান্য সদস্যবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগী বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থী এবং শীতার্ত নর-নারীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *