শ্রীবরদী সীমান্তে শ্বশুরবাড়ি থেকে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী রুবেল গ্রেফতার

শ্রীবরদী সীমান্তে শ্বশুরবাড়ি থেকে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী রুবেল গ্রেফতার

শ্রীবরদী সংবাদদাতা: পার্শ্ববর্তী ভারত থেকে চোরাই পথে মাদক এনে বিক্রি কালে শ্রীবরদী থানা পুলিশের হাতে ৭ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ অফিসার চয়েস ব্লু ব্যান্ডেল  মদ সহ নিজ শ্বশুরবাড়ি থেকে  গ্রেপ্তার হয়েছে রুবেল মিয়া (২৬) নামের এক মাদক ব্যবসায়ী।

১৪ ই সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে শ্রীবরদী  উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের সীমান্ত জনপদের চান্দাপাড়া গ্রামের আব্দুল মালেকের বসতবাড়ির উঠান থেকে তাকে মদ সহ  তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতারকৃত রুবেল মিয়া (২৬) সিংগাবরুনা ইউনিয়নের নবীনপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে।
পুলিশ জানায়, মাদক মুক্ত  শেরপুর জেলা গড়ার প্রত্যয়ে পুলিশ সুপার  মোনালিসা বেগমের নির্দেশে শ্রীবরদী থানা নবাগত ওসি মো. কাইয়ুম খান সিদ্দিকীর তত্ত্বাবধানে চৌকস এসআই মো. আখতারুজ্জামানের নেতৃত্বে এএসআই কামরুল ও এএসআই জুবায়েল খান সঙ্গীয় পুলিশের অভিযানির দল গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতভর উপজেলা সীমান্তবর্তী গ্রামগুলোতে অভিযান চালিয়ে রাতে চান্দাপাড়া গ্রামের আব্দুল মালিকের বসত বাড়িতে মাদক বিক্রি কালে ৭ বোতল অফিসার চয়েজ ব্লু ব্যান্ডের মদসহ রুবেল মিয়াকে গ্রেপ্তার করলেও  তার অন্যতম সহযোগী  গুল্লা মিয়া পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এস আই মো আখতারুজ্জামান  বলেন, দীর্ঘদিন থেকেই রুবেল ও গুল্লা অএ সীমান্তবর্তী এলাকায় পার্শ্ববর্তী ভারত থেকে চোরাই পথে মাদক এনে গোপনে হাতবদলের  মাধ্যমে বিক্রি করে আস ছিল। তারা আমাদের নজরদারিতে ছিল। ইতি মধ্যেই  আমরা সীমান্তবতী  গ্রাম গুলোতে মাদক বিরোধী অভিযান জোরদার করেছি।
ওসি  মো. কাইয়ুম খান সিদ্দিকী  মাদক উদ্ধারের  সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ধৃত রুবেল মিয়া ও তার সহযোগী গুল্লা মিয়ার বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে এসআই আকতারুজ্জামানবাদী হয়ে একটি মাদক মামলা দায়ের  করেছেন।
ধৃতকে বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে  শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি।
ইতিমধ্যেই সীমান্ত এলাকাগুলোতে মাদক বিরোধী বিশেষ অভিযান জোরদার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *