শ্রীবরদীতে ৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-সত্যবয়ান

শ্রীবরদীতে ৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-সত্যবয়ান

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি||র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের ইন্দিলপুর গ্রামে ৯ ফেব্রুয়ারি বুধবার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মাজাহারুল ইসলাম (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ী মোঃ মাজাহারুল ইসলাম শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার খরিয়া কাজিরচর ইউনিয়নের উত্তর খরিয়া গ্রামের মোঃ আবুল হাসেমের ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানা সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া ইন্দিলপুর গ্রামে মোঃ আঃ হালিমের মুদি দোকানের সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ মাজাহারুল ইসলামকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ মাজাহারুল ইসলাম এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল।

এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ মাজাহারুল ইসলামকে শ্রীবরদী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *