শেরপুরে ক্যান্সার আক্রান্ত খেলোয়াড়ের পাশে ডিসি খায়রুম

শেরপুরে ক্যান্সার আক্রান্ত খেলোয়াড়ের পাশে ডিসি খায়রুম

বুলবুল আহম্মেদ: ক্যান্সার আক্রান্ত সাবেক এক ক্রিকেট  খেলোয়াড়ের পাশে দাড়িয়েছেন শেরপুরের জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল্লাহ আল খায়রুম। চিকিৎসা সহায়তা বাবদ ক্যান্সারে আক্রান্ত মোহন মিয়াকে নিজ কার্যালয়ে নিয়ে এসে নগদ ২০ হাজার টাকা প্রদান করেছেন তিনি। আক্রান্ত মোহন মিয়া শেরপুর জেলার নকলা উপজেলার এক দরিদ্র কৃষক পরিবারে জন্মগ্রহন করেন। তিনি শেরপুর জেলা অ-১৮ ক্রিকেট দলের একজন খেলোয়াড়। ক্রিকেট প্রশিক্ষণ নেওয়ার সময় তার অন্ডকোষে বল লাগলে গুরুতর আহত হন। পরে সহপাঠীরা হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নিয়ে যান। পরে কিছুদিন না যেতেই তার শরীরের অবস্থা অবনতি হলে পরিবারের লোকজন তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে ডাক্তারের পরামর্শক্রমে মোহন মিয়াকে বিভিন্ন পরিক্ষা নিরিক্ষা করার পরামর্শ দেন। একপর্যায়ে ডাক্তারের টেষ্টের রিপোর্ট অনুযায়ী তার ক্যান্সার ধরা পড়ে।
বিষয়টি শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত ও ফুটবল এসোসিয়েশন’র সাধারণ সম্পাদক হাকিম বাবুলের নজরে আসলে বিষয়টি শেরপুর জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল্লাহ আল খায়রুম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুকতাদিরুল আহমেদকে অবগত করলে তারা তাৎক্ষণিক ওই মোহন মিয়াকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসতে বলেন। আজ বৃহস্পতিবার দুপুরে ক্যান্সার আক্রান্ত মোহন মিয়াকে নিয়ে আসেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত। পরে জেলা প্রশাসক তার এবং পরিবারের সার্বিক খোঁজখবর নেন এবং তার চিকিৎসা বাবদ নগদ ২০ হাজার টাকা প্রদান করেন। একই সাথে উন্নত চিকিৎসার জন্য জেলা সমাজসেবা কার্যালয় থেকে ৫০ হাজার টাকার সহায়তা নিয়ে দেওয়ার আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির সদস্য মানিক দত্ত, জেলা ফুটবল এসোসিয়েশন’র সাধারণ সম্পাদক হাকিম বাবুল, জেলা ক্রিকেট কোচ রাফিউল ইসলাম রুমেল, জেলা ক্রিকেটার্স এসোসিয়েশন’র সভাপতি মোতাহারুল শরাফ শিপন, সাধারণ সম্পাদক শিমুল প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *